শুক্রবার ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায়

অভিনব কায়দায় মুক্তিযোদ্ধার ভাতার টাকা ছিনতাই

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১

অভিনব কায়দায়  মুক্তিযোদ্ধার ভাতার টাকা ছিনতাই

সোনালী ব্যাংক থেকে মুক্তিযোদ্ধা স্বামীর ভাতার টাকা তুলে বাড়িতে ফিরছিলেন সত্তোর্ধ্ব বয়সী নারী রেজিয়া খাতুন। কিন্তু সে টাকা বাড়ি পর্যন্ত নিতে পারেননি তিনি। ব্যাংক থেকে টাকা নিয়ে বের হওয়ার পথে অভিনব কায়দায় প্রতারণা করে ২০ হাজার টাকা কেড়ে নিয়ে পালিয়েছে এক প্রতারক। গত রবিবার পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সোনালী ব্যাংকের নিকটবর্তী এক স্থানে ঘটনাটি ঘটেছে। প্রতারণার ফাঁদে পড়া ওই নারী সদর ইউনিয়নের গবরাগছ গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ওরফে মৌল্লা মিস্ত্রির স্ত্রী।

ভুক্তভোগী নারী বলেন, আমি সকাল সকাল আমার মৃত স্বামীর মুক্তিযোদ্ধা ভাতা ওঠানোর জন্য সোনালী ব্যাংকে আসি। সকাল ১০টার আগেই ব্যাংক থেকে ২০ হাজার টাকা তুলি। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে রাস্তায় কিছু দূর আসলে পেছন থেকে অপরিচিত লোক আমাকে বলে উঠেন চাচী আমার কাপড়ে পায়খানা লেগেছে। দু’তিনবার বলার পর লোকটির দিকে তাকাই, দেখি লোকটি দাঁড়ি পাকা বয়স্ক।

বললাম, লাগুক ভাই, বাড়িতে গিয়ে ধুয়ে নিব। কিন্তু সে বারবার সেটা ধুয়ে নিতে বলে খারাপ দেখাচ্ছে। ভাবলাম লোকটা ভালো লোক। উনি আমাকে ধরে নিয়ে তেঁতুলিয়া হাসপাতালে ভেতরে একটি টিউবওয়েলে নিয়ে বলল, নিন ধুয়ে নিন। বোরকার পিছন অংশ ধুতে গেলে টাকার ব্যাগটা মাটিতে পড়তেই লোকটি সেটি নিয়ে দৌড়ে পালিয়ে গেল। আমি টাকা নিল টাকা নিল বলে চিৎকার করতে লাগলাম। লোকটিকে আর খুঁজে পাইনাই।

webnewsdesign.com

ভুক্তভোগী নারীর ছেলে সফিকুল ইসলাম জানান, ১২ ডিসেম্বর আমার মুক্তিযোদ্ধা বাবার মৃত্যু বার্ষিকী। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাড়িতে দো’আ মাহফিল করার পরিকল্পনা করে মা সকাল সকাল ব্যাংকে যান বাবার ভাতার টাকা তুলতে। কিন্তু আসার সময় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ভুক্তভোগী ওই নারী প্রতারকের নাম ঠিকানা বলতে পারেননি। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com