বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অসহায় মানুষের পাশে আইটিএসসি এবং এইচটিএম স্কোয়াডের সদস্যরা

  |   সোমবার, ২০ এপ্রিল ২০২০

অসহায় মানুষের পাশে আইটিএসসি এবং এইচটিএম স্কোয়াডের সদস্যরা

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের প্রভাবে কক্সবাজার জেলার কর্মহীন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত আয়ের মানুষের কাছে গত রবিবার খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর হসপিটালিটি ও ট্যুরিজম ম্যানেজমেন্ট এর শিক্ষার্থীরা।

দেশের এই সংকটময় মুহূর্তে যখন নিম্ন আয়ের অভাবগ্রস্থ মানুষ ক্ষুধার্থে রাত জাগছেন সেই মুহুর্তে এগিয়ে আসে বিশ্ববিদ্যালয়ের এক ঝাঁক শিক্ষার্থী। নির্মম ক্ষুধার্থদের মুখে আহার দিতে ছুটে যান বিশ্ববিদ্যালয়ের আইটিএসসি ও এইচটিএম স্কোয়াডের সদস্যরা।

কক্সবাজার শহরের ডিককুল, নাপ্পাঞ্জাপাড়া, বাস টার্মিনাল, লারপাড়া, চৌধুরীপাড়া, বিজিবি ক্যাম্প, এস. এম পাড়া, এবিসি ঘোনা, লাইটহাউস পাড়া, সৈকতপাড়া, বাহারছড়া, সহ বিভিন্ন এলাকার গরীব, নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সহায়তা করে মানবিকতার অনন্য ভূমিকা রেখেছে এই সংগঠন। এছাড়া শহরের বাহিরে পি, এম খালী, খুরুস্কুল, মিঠাছড়ি সহ বিভিন্ন এলাকায় ত্রাণ সহায়তা পৌছানো হয় এ সংগঠনের পক্ষ থেকে।

এ ব্যাপারে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইটিইএসসি এর সাধারণ সম্পাদক ও এইচটিএম স্কোয়াডের উপদেষ্টা আরিফ সাঈদ জানান, মধবিত্ত যারা লজ্জায় লাইনে দাড়িয়ে সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী নিতে পারছেন না এমন প্রকৃত অভাবগ্রস্থদের বাড়ি বাড়ি ও ত্রাণ সহায়তা দিতে তারা সর্বদা প্রস্তুত।

এসময় দেশের এই ক্রান্তিকালে ছাত্রছাত্রীদের এই প্রচেষ্টা এবং দেশকে সার্বিক সহযোগিতা করে এই সংকট মোকাবেলা করার জন্য আহবানও জানানো হয়।

Facebook Comments
advertisement

Posted ৩:০৭ অপরাহ্ণ | সোমবার, ২০ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com