রবিবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘ইত্যাদি’ এবার পঞ্চগড়ের তেঁতুলিয়ায়

  |   বুধবার, ১৫ জানুয়ারি ২০২০

‘ইত্যাদি’ এবার পঞ্চগড়ের তেঁতুলিয়ায়

বিটিভির দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান “ ইত্যাদি”। এর শৈল্পিক নির্মাতা জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেত। তাঁর রচনা, পরিচালনা ও উপস্থাপনায় প্রাণবন্ত এ ম্যাগাজিনটি তিন দশকেরও বেশি সময় ধরে অনুষ্ঠানটি মাতিয়ে রেখেছে সর্বশ্রেণির দর্শকদের। অনুষ্ঠানটি দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চল বাছাই করে সেখানে দৃশ্য ধারণ এবং নানা ঐতিহ্যের চিত্র ধারণ করে। নিজস্ব কিছু বৈশিষ্ঠ্যের কারণে এখনও সর্বাধিক দর্শকপ্রিয় টিভি ম্যাগাজিন হিসেবে জায়গা দখল করে রয়েছে ইত্যাদি।

এবার সেই দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। আগামী ১৭ জানুয়ারী ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠানটির চিত্র ধারণ করা হবে। ফাগুন অডিও ভিশনের এ প্যাকেজ পর্বটি আগামী ৩১ জানুয়ারী বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

প্রতিটি অনুষ্ঠানের ন্যায় পঞ্চগড়ের শিল্প-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য, পর্যটন, অর্থনীতি ও আলোকিত মানুষদের নিয়ে শিক্ষামূলক শৈল্পিক উপস্থাপনা ও তথ্যভিত্তিক প্রতিবেদনের মধ্য দিয়ে পর্যটনের শিল্পের তেঁতুলিয়াকে তুলে ধরবেন জনপ্রিয় হানিফ সংকেত।

অনুষ্ঠানটি সুষ্ঠু সুন্দরভাবে করণের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম জানান, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু জানান, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ তেঁতুলিয়ায় হচ্ছে সত্যিই এটা আনন্দের। তাই জেলা ও তেঁতুলিয়াবাসীকে বিটিভির এই দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠানটি (বিনা মূল্যে) উন্মুক্তভাবে দেখার ব্যবস্থা করা হয়েছে। এক্ষেত্রে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধানের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে যাবতীয় পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

Facebook Comments
advertisement

Posted ১১:৫৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ জানুয়ারি ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com