সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

এনটিভি জিপিএইচ স্পাত অনন্য প্রতিভার খুদে প্রতিযোগী ইলাকে সেরাদের সেরা বানাতে ভোট প্রার্থনা

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   বুধবার, ২৮ জুলাই ২০২১

এনটিভি জিপিএইচ স্পাত অনন্য প্রতিভার খুদে প্রতিযোগী ইলাকে সেরাদের সেরা বানাতে ভোট প্রার্থনা

জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি’র রিয়েলিটি শো অনন্য প্রতিভার কবিতা আবৃত্তির সেরা আঠারোর প্রতিযোগি পঞ্চগড়ের মেয়ে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আফিয়া ইবনাত ইলা। জিপিএইচ অনন্য প্রতিভার উত্তরবঙ্গের একমাত্র আবৃত্তি শিল্পী এ খুদে প্রতিযোগী। ফাইনাল রাউন্ডে সেরা আঠারো থেকে সেরাদের সেরা হতে প্রয়োজন পর্যাপ্ত ভোট। ভোট চাইতে খুদে এ প্রতিযোগী ইলা এসেছিল তেতুলিয়া উপজেলায়। গতকাল রাতে উপজেলা চেয়ারম্যান, নির্বাহী অফিসার ও সাংবাদিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দের সাথে দেখা করে ইলা ও তার পরিবার।

উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার কার্যালয়ে জেলা সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, ফারুক হোসেন, ইলা ও তার বাবা আমলাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইয়াহিয়া খান মতবিনিময়ের সময় তেঁতুলিয়া উপজেলা আপামর সকলের কাছে একটি করে ভোট চান ইলা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা,গ্রিন তেঁতুলিয়া ক্লিন তেঁতুলিয়ার সমন্বয়ক কাজী মতিউর রহমান, জার্নালিস্টস ক্লাবের নেতৃবৃন্দ, তারুণ্যদীপ্ত সংগঠন জাগ্রত তেঁতুলিয়ার ফেরদৌস আলম লিটন, কাজী তৌফিকুর রহমান প্রান্তসহ বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

ইলা জানায়, আমি আপনাদের আদরের ছোট্ট ইলা। আমি এখন ফাইনাল রাউন্ড সেরা আঠারতে রয়েছি। সেরা হতে গেলে প্রচুর ভোট প্রয়োজন। আপনারা আমাকে ভোট দিবেন। ভোট দেয়া যাবে আগামী ৩১ জুলাই রাত ১২টা পর্যন্ত। যেকোন মোবাইল থেকে ম্যাসেজ অপশনে গিয়ে GPH (space) 5010 লিখে 26969 নম্বরে পাঠিয়ে দিলে পেয়ে যাব আপনাদের ভোট।

মঙ্গলবার থেকে উত্তরবঙ্গের একমাত্র প্রতিযোগী ইলাকে ভোট দিতে কাজ করছে তারুণ্যদীপ্ত জাগ্রত তেঁতুলিয়া, গ্রিণ তেঁতুলিয়া ক্লিন তেঁতুলিয়া, জার্নালিস্ট ক্লাবসহ বেশ কয়েকটি সংগঠনের নেতাকর্মীরা কাজ করছে। তারা বিভিন্নজনের কাছে গিয়ে ভোট প্রদানের নিয়ম জানিয়ে দিচ্ছেন। এসব স্বেচ্ছাসেবীরা জানান,ইলাকে জেতাতে আমরা কাজ করছি।

webnewsdesign.com

উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ও নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা বলেন,ইলা আমাদের পঞ্চগড়ের মেয়ে। জিপিএইচ অনন্য প্রতিভা এনটিভি পরিচালিত কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় ফাইনাল রাউন্ডে বাংলাদেশের সেরা ১৮ জনের মধ্যে অনন্যতম স্থান অর্জন করেছে। এখন তাকে সেরাদের সেরা বানাতে প্রয়োজন পর্যাপ্ত ভোট। ইলা জিতলে পঞ্চগড় জিতে যাবে, তাই তেঁতুলিয়ার সকলের কাছে ইলাকে ভোট দিতে অনুরোধ করছি। # ২৮/০৭/২১

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ জুলাই ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(565 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com