মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনাঃশার্শায় জরিমানা আদায় অব্যাহত

  |   শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০

করোনাঃশার্শায় জরিমানা আদায় অব্যাহত

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ


যশোরের শার্শায় সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখায় ১০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (১৭মে) সকাল থেকে দুপুর পুলিশ ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি)খোরশেদ আলম চৌধুরী।

webnewsdesign.com

সেনাবাহিনী ও পুলিশফোর্সসহ নাভারণ বাজার মনিটরিং করা হয়। এসময় যা দেখলাম তা অবর্ণনীয়, মনে হলো মানুষের মেলা বসছে, এই হলো আমাদের সচেতনতা। শিডিউল বহির্ভূত দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখা, দোকানের সামনে বেশি মানুষের ভিড় করায়, বেশি মূল্যে নেওয়ায় মোট ১০ (দশ) জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা/জরিমানা করা হয়। এসময় দন্ডবিধি-১৮৬০ ও অন্যান্য আইন অনুযায়ী (১) বজলুর রহমান, কাঠশিখড়াকে ১০০০/- (এক হাজার), (২) শুকুর আলী, যাদবপুরকে ১,০০০/- (একহাজার), (৩) রেজাউল, নাভারণ রেল বাজারকে ১,০০০/-(একহাজার) মোট ৩,০০০( তিন হাজার) টাকা, (৪)শহীদ, দক্ষিণ বুরুজবাগানকে ১০,০০০/-(দশ হাজার), (৫) আরিফ, বুরুজবাগানকে ৫,০০০/-(পাঁচ হাজার), (৬) আঃ মজিদ, দক্ষিণ বুরুজবাগানকে ৫,০০০/-(পাঁচ হাজার), (৭) হাবিব ট্রেডার্স, প্রো. কবির, নাভারণ রেল বাজারকে ১০,০০০/- (দশ হাজার), (৮) নিউ সাহা স্টোর, প্রো. অনন্ত সাহা, গুননগরকে ১০,০০০/-(দশ হাজার), (৯) ময়না স্টোর, প্রো. ময়না, কাজিরবেড়কে ১০,০০০/- (দশ হাজার), (১০) বারিক স্টোর, প্রো. আ. রহমান, কাজিরবেড়কে ৪,০০০/- (চার হাজার) টাকা সর্বমোট ৫৭,০০০/-(সাতান্ন হাজার) টাকা জরিমানা করা হয়। এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজা টাকা জরিমানা আদায় করা হয়।
সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com