বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনায় গোপালপুরে প্রথম পুলিশ সদস্যদের মৃত্যু

  |   রবিবার, ৩০ আগস্ট ২০২০

করোনায় গোপালপুরে প্রথম পুলিশ সদস্যদের মৃত্যু


বিধান চন্দ্র রায়,গোপালপুর( টাংগাইল) প্রতিনিধিঃ করোনাভাইরাসে টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

রোববার (৩০ আগস্ট) সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃতের ব্যাক্তি নাম সাধন চন্দ্র বর্মন (৪২)। তিনি গোপালপুর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এ প্রথম জেলার কোনও পুলিশ সদস্য করোনায় মৃত্যু হলো।

সাধন চন্দ্র বর্মন ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দান করেন। তার বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তার বাবার নাম পুলিশ বিহারী। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

webnewsdesign.com

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম এবং গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনায় আক্রান্ত হন। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৪ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি এবং কাশি হয়। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এর পর থেকে তিনি আইসিইউতে ছিলেন। গতকাল থেকে তার তীব্র শ্বাসকষ্ট শুরু হয়। পরে গতকাল শনিবার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। পরে আজ সকালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, টাঙ্গাইল জেলা পুলিশ, মহেড়া পুলিশ, পিবিআই এবং নৌ পুলিশের শতাধিক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে বেশিরভাগ পুলিশ সদস্যই সুস্থ হয়েছেন।

টাঙ্গাইলে করোনাভাইরাসের রোববার নতুন করে ৭ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫২৪ জনে। করোনায় জেলায় মোট ৪৪ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ১ হাজার ৭৭৮ জন, আর চিকিৎসাধীন রয়েছেন ৭০২ জন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৩ অপরাহ্ণ | রবিবার, ৩০ আগস্ট ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com