মঙ্গলবার ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনা সহায়তায় দান করলেন একজন চিকিৎসক তার বিবাহ বার্ষিকী উদযাপনের টাকা

  |   রবিবার, ১০ মে ২০২০

করোনা সহায়তায় দান করলেন একজন চিকিৎসক তার বিবাহ বার্ষিকী উদযাপনের টাকা

দিনাজপুর প্রতিনিধি :


ডা. দুলাল চন্দ্র রায়, দিনাজপুর শহরের মানুষ সাধারণত যাকে চেনেন ডায়াবেটিক চিকিৎসক ডা. ডি সি রায় হিসেবে। রুগীদের কাছে তার জনপ্রিয়তা একজন ডাক্তারের চেয়ে্ও বেশি একজন ভালোমনের মানুষ হিসেবে। দেশের এই করোনা সংকট কালেও তিনি চেষ্টা করছেন ডায়াবেটিস রোগীদের সাধ্যমতো চিকিৎসা সেবা প্রদান করতে। এরই ধারাবহিকতায় তিনি তৈরী করলেন এক অনণ্য উদাহরণ। নিজের বিবাহ বার্ষিকী উদযাপনের টাকা দান করলেন দিনাজপুর জেলা প্রশাসকের ত্রাণ কার্যক্রমে।

আজ রবিবার দুপুরে ডা. ডি সি রায় দিনাজপুরে জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম এর হাতে তুলে দেন তার বিবাহ বার্ষিকীতে খরচের ১০ হাজার ১ টাকা। এসময় তিনি বলেন, প্রতি বছর বিবাহ বার্ষিকীর এইদিনটিতে পরিবার ও আত্নীদের সাথে নিয়ে ঘটা করে পালন করা হয়। বিশ্বব্যাপী করোনা সংকটের কারণে এ বছর সেরকম কোন আয়োজন থাকছে না। পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নেই, এবছর এই টাকা করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য ব্যায় করা হবে। যেহেতু দিনাজপুরের জেলা প্রশাসক অত্যন্ত আন্তরিক ভাবে এই সংকটময় মূহুর্তে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমি আনন্দিত তার হতে এই আর্থিক সহায়তা প্রদান করতে পেরে।

webnewsdesign.com

দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম বলেন, আমরা বিভিন্ন সময়ে জন্মদিন, বিবাহ বার্ষিকী সহ অন্যান্য সামাজিক অনুষ্ঠানে প্রচুর অর্থ ব্যায় করে থাকি। দেশের এই সংকটময় মূহুর্তে ডা. ডি সি রায় এই আর্থিক সহায়তা প্রদান করে উদাহরণ তৈরী করলেন। তাকে দেখে সমাজের সামর্থবানরা দুস্থদের সহায়তায় এগিয়ে আসবেন বলে আমি মনে করি।

ডা. ডি সি রায় দিনাজপুর ডায়াবেটিস ও স্বাস্থ্যসেবা হাসপাতালে দীঘ ১৫ বছর যাবৎ অত্যন্ত সুনামের সহিত ডায়াবেটিস রোগীদের চিকিৎসাসেবা প্রদান করে আসছেন। এর পাশাপাশি তিনি গত ১২ বৎসর যাবত প্রতি মাসের প্রথম বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলায় তার নিজ বাসভবনে এলাকার দুঃস্থ ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ডায়াবেটিস রোগীদের বিনামূল্যে ইনসুলিন প্রদান করে আসছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৩ পূর্বাহ্ণ | রবিবার, ১০ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com