সোমবার ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কালিহাতীতে সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার, স্ত্রী ও প্রেমিক আটক

  |   রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯

কালিহাতীতে সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার, স্ত্রী ও প্রেমিক আটক

আব্দুল লতিফ তালুকদার, টাংগাইল : টাঙ্গাইলের কালিহাতীতে পরকিয়া প্রেমের ঘটনার জেরে তোফাজ্জল হোসেন তোতা নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ওই স্ত্রীসহ প্রেমিককে গ্রেফতার করেছে। শনিবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার পাথালিয়া এলাকা থেকে স্ত্রী সাথী খাতুন ও তার প্রেমিক উজ্জলকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার বিকালে সেপটিক ট্যাংক থেকে তোফাজ্জল হোসেন তোতার লাশ উদ্ধার করে পুলিশ। তোফাজ্জল হোসেনের ভাই তারা মিয়া বাদী হয়ে সাথী খাতুন (৩১) ও পাথালিয়া গ্রামের সেকান্দর আলীর ছেলে উজ্জল (২৯) এবং একই গ্রামের মৃত নাসিম উদ্দিনের ছেলে আব্দুল জলিলকে (৪৫) আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। তোফাজ্জল ঘাটাইল উপজেলার মাইজবাড়ি গ্রামের সাবাস উদ্দিনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, সাথী খাতুনের সঙ্গে উজ্জলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তোফাজ্জল হোসেন তোতা বিষয়টি জানার পর উভয়কেই বাধা দেন। গত ১৯ ডিসেম্বর সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে তোফাজ্জল আর ফিরেননি উল্লেখ করে স্ত্রী সাথী খাতুন শুক্রবার (২০ ডিসেম্বর) কালিহাতী থানায় একটি নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করেন। এ খবর শুনে তার স্বজনরা অনেক খোঁজাখুজি করেন। এদিকে আসামি আব্দুল জলিলের বাড়ির পাশ থেকে তোতার ব্যবহৃত মোবাইল ফোন পাওয়া যায়। ওইদিন দুপুরে গ্রামের মোকছেদ আলী তার বাড়ির কাছে পরিত্যক্ত টয়লেটের সেপটিক ট্যাংকের স্লাব পরিবর্তন দেখতে পান। স্থানীয়দের মাধ্যমে খোঁজ পেয়ে শনিবার বিকালে পুলিশ সেখান থেকে তোতার লাশ উদ্ধার করে।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, ‘গত বৃহস্পতিবার রাতে তোতা নিখোঁজ হন। তার স্ত্রী থানায় প্রথমে একটি জিডি করেন। সেই জিডির সূত্র ধরেই তোফাজ্জল হোসেন তোতাকে উদ্ধারের চেষ্টা করা হয়। একপর্যায়ে জানতে পারি, সাথী ও তার প্রেমিক উজ্জল মিলে তোতাকে হত্যা করে লাশ গুম করার জন্য পাশের এক পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরে ফেলে রাখে। পরে সেই সূত্র ধরে সেখান থেকে তোতার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত তোফাজ্জল হোসেনের ছোট ভাই তারা মিয়া বাদী হয়ে মামলা দায়ের করলে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী সাথী ও প্রেমিক উজ্জলকে গ্রেফতার করা হয়।

Facebook Comments
advertisement

Posted ৪:৩৫ অপরাহ্ণ | রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com