মঙ্গলবার ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কর্মী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

কৃষি প্রণোদনার টাকা লুটেপুটে খাওয়ার আর সুযোগ দিবে না কৃষকলীগ-সমীর চন্দ্র চন্দ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৮ জানুয়ারি ২০২১

কৃষি প্রণোদনার টাকা লুটেপুটে খাওয়ার  আর সুযোগ দিবে না কৃষকলীগ-সমীর চন্দ্র চন্দ

বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের তেঁতুলিয়া উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কর্মী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ। রবিবার সন্ধ্যা ৭টায় আজিজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জুলফিকার আলী জুয়েলের সঞ্চালনায় তাজিরুল ইসলাম তাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ।

তিনি বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কৃষকদের ভালোবেসেই কৃষক লীগ গঠন করেছিলেন। কৃষকরা যাতে তাদের ফসল ফলাতে পারে ও ন্যায্যমূল্য পায় তার জন্য তিনি কৃষকদের জন্য লড়াই করে গেছেন। প্রণোদনা চালু করেছিলেন। আজ তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের কল্যাণে প্রণোদনা ও সুদমুক্ত ভুতুর্কি ব্যবস্থা করেছেন। যাতে কৃষকরা সার-বীজ পেয়ে বেশি বেশি ফসল ফলাতে পারে।

তিনি বলেন, কৃষকদের জন্য সরকার বিশেষ প্রণোদনা প্যাকেজ দিলেও তা কৃষকের কাছে ঠিকমত পৌছে না। তাই কৃষকদের জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দেয়া প্রণোদনার টাকা, তার মিশনের সুদমুক্ত টাকা কোন প্যান্ট-শার্ট পরা কর্মকর্তা কিংবা রাজনৈতিক ব্যক্তিদের লুটেপুটে খাওয়ার আর কোন সুযোগ দিবে না বাংলাদেশ কৃষকলীগ।

webnewsdesign.com

এসময় দর্জিপাড়া, কানকাটা, প্রেমচরণ জোত ও শারিয়ালজোত এলাকার জনমানুষের দীর্ঘদিনের প্রত্যাশিত একটি ব্রীজ নির্মাণের প্রতিশ্রæতি দিয়ে বলেন, ‘অনতিবিলম্বে এলাকার দীর্ঘদিনের দাবি ব্রীজ নির্মাণের কাজ শুরু হবে। বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অবগত করে তা অতিসত্ত¡র এ এলাকার দাবি পূরণ করা হবে।’ পরে হতদরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন তিনি। কর্মী সমাবেশে কয়েক শতাধিক কৃষক অংশ নেন।

কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, যুগ্ম সাধারন সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদা আখতার হীরা ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য কৌশিক নাহিয়ান নাবিল প্রমুখ।

এছাড়াও স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাসান আলী মিঞা, সাবেক ছাত্রলীগের সভাপতি মাসুদ করিম সিদ্দিকী, আব্দুল হাকিম, আব্দুর রাজ্জাক, শওকত আলী মিয়া, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় সদস্য মোজাহিদুল ইসলাম খান মিলন, কবির হোসাইন, আশরাফুল ইসলাম, সোলেমানসহ উপজেলার ইউনিয়ন কৃষকলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০০ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ জানুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(378 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com