মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কোস্টগার্ড এবং পুলিশ সহ চট্টগ্রামে আরও ১৩ জন করোনা রোগী শনাক্ত

  |   বুধবার, ০৬ মে ২০২০

কোস্টগার্ড এবং পুলিশ সহ চট্টগ্রামে আরও ১৩ জন করোনা রোগী শনাক্ত

চট্টগ্রাম সংবাদদাতাঃ
চট্টগ্রামে র‍্যাব এবং পুলিশ সদস্যদের পরে এবার করোনার কবলে পড়লেন সমুদ্র নিরাপত্তায় নিয়োজিত থাকা বাহিনী কোস্টগার্ডের সদস্যরা।
বুধবার (৬ মে) চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস (সিভাসু) ল্যাবের নমুনা পরীক্ষায় কোস্টর্গাড, পুলিশসহ ২২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে ১৪ জন চট্টগ্রামের, ৮ জন অন্যান্য জেলার। চট্টগ্রামের ১৪ জনের মধ্যে ফিল্ড হাসপাতালে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রোগী টি আগে থেকেই আক্রান্ত ছিলেন এবং নতুন করে আক্রান্ত হয়েছে ১৩ জন।

চট্টগ্রাম স্বাস্থ্য বিভাগের বিভাগীয় পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির গণমাধ্যমকে বলেন, ‘গত দুই দিনে সিভাসু’র ল্যাবে ১২২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ২২টি নমুনার ফলাফল করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে তিন জন বাংলাদেশ কোস্টগার্ডের সদস্য। দুই জন দামপাড়া পুলিশ লাইন্সের পুলিশ সদস্য।এছাড়াও আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন এক চিকিৎসক ও তার স্ত্রী। উপজেলা পর্যায়ে বাঁশখালীর দুই নারী এবং মিরসরাই, সীতাকুণ্ড সাতকানিয়া ও হাটহাজারী উপজেলায় একজন করে।

সিভাসুর ল্যাবের টেস্টে এছাড়াও রাঙ্গামাটির চারজন, লক্ষ্মীপুরের একজন, ফেনী জেলার একজন, নোয়াখালী জেলায় দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। যার মধ্যে রাঙ্গামাটিতে প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত হলো।

আজকের নতুন করে শনাক্ত হওয়া ১৩ জন সহ চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২৮ জনে। এরমধ্যে ৯ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ৩২ জন।

ডিআই

Facebook Comments
advertisement

Posted ১:৫৩ অপরাহ্ণ | বুধবার, ০৬ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com