বুধবার ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ক্রিকেটের সোনালী অতীত স্মরণে প্রীতি ক্রিকেট ম্যাচ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

ক্রিকেটের সোনালী অতীত স্মরণে প্রীতি ক্রিকেট ম্যাচ

তেতুঁলিয়ার ক্রিকেট প্রেমি খেলোয়ারা ক্রিকেটের সোনালী অতীতের স্মৃতি মন্থনে দিনব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ক্রিকেট ম্যাচ, বনভোজন ও নারীদের নিয়ে বিশেষ খেলাধূলা। শনিবার ক্রিকেট খেলাকে ঘিরে তেঁতুলিয়ার শিশু থেকে বয়োজৈষ্ঠদের পূর্ণমিলনে উজ্জীবিত হয়ে পুরো আয়োজন।

এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৯টায় তেঁতুলিয়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ক্রিকেট ম্যাচ। খেলাটির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা। খেলাটিকে আকর্ষণীয় করে তুলতে
বাংলা, ইংরেজী এবং হিন্দী ভাষায় ধারা ভাষ্য দেয়া হয়। বাংলায় ধারা ভাষ্য দেন আকরাম হোসাইন জাকারিয়া, ইংরেজিতে শাহ আজিজুর রহমান লিটন ও হিন্দিতে সাদেকুল ইসলাম উজ্জ্বল।

ক্রিকেটের এ টিমের অধিনায়ক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু ও বি’-টিমের অধিনায়ক ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি তাজিরুল ইসলাম তাজু। খেলায় বি টিম ট্রফি জিতে নেন।

বিকেলে নারীদের অংশ গ্রহণে নানা রকম খেলাধুলা এবং সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এই আয়োজনে উপজেলার ক্রিকেটমোদীরা ছাড়াও দেশের বিভিন্ন স্থানে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত তেঁতুলিয়ার কৃতি সন্তানরা।

অনুষ্ঠানের আয়োজক কমিটি জানান, তেঁতুলিয়ায় এক সময় ব্যাপক ক্রিকেট খেলা হতো। সেই সময় যারা নিয়মিত ক্রিকেট খেলতেন, ভালো খেলে এলাকার সুনাম ধরে রেখেছিলেন সেই সোনালী দিনগুলিকে স্মরণ করতেই আয়োজনটি পুর্ণমিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ইভেন্টগুলো সাজানো হয়েছে।। ভবিষ্যত প্রজন্মকে খেলাধুলায় উৎসাহ দেয়ার জন্য আগামী দিনেও এরকম আয়োজন করার পরিকল্পনা রয়েছে আমাদের।

Facebook Comments
advertisement

Posted ৩:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com