সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোপালপুরে দাদীকে কুপিয়ে হত্যা করলো মাদকাসক্ত নাতী

  |   বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

গোপালপুরে দাদীকে কুপিয়ে হত্যা করলো মাদকাসক্ত নাতী

বিধান চন্দ্র রায়,গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি টাঙ্গাইলের গোপালপুরে নেশার টাকা না দেয়ায় দাদীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক মাদকাসক্ত নাতী। নিহত দাদীর নাম হেনা বেগম (৬০)। বুধবার দুপুরে উপজেলার নগদাশিমলা ইউনিয়নের সেনের মাকুল্লা গ্রামে এই মর্মান্তিত খুনের ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী মো. তালেব আলীর স্ত্রী।

সরজমিনে জানা যায়, বুধবার দুপুর দুইটার দিকে রান্নাঘরে বসে ষাটোর্ধ বয়সী নিহত হেনা বেগম তার প্রতিবন্ধী স্বামীকে ভাত খাওয়াচ্ছিলেন। এসময় ওই বৃদ্ধার ভাতিজা আব্দুর রাজ্জাকের ছেলে রিপন (২৫) দাদীর কাছে কিছু টাকা চায়। দাদীর কাছে একটা কানাকড়িও টাকা নেই জানানোমাত্র বকাঝকাসহ রিপন ক্ষুব্দ হয়ে একপর্যায়ে রান্নাঘরে থাকা দা দিয়ে মাথায় এলোপাথারীভাবে দাদীকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নিহত হেনা বেগম সম্পর্কে রিপনের বাবা আব্দুর রাজ্জাকের চাচাতো ফুফু। তাদের বাড়ি পাশাপাশি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করেন, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু ও থানার ওসি মুস্তাফিজুর রহমান। পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

webnewsdesign.com

এলাকাবাসী জানায়, রিপন বছর তিন আগে টাঙ্গাইলে একটি বেসরকারি পলিটেকনিকে পড়াশোনা করতে গিয়ে মাদকাসক্ত হয়ে পরে। পড়াশোনা বাদ দিয়ে সে বাড়িতে এসে আরো বেশি নেশাগ্রস্থ হয়ে এলাকায় উম্মাদভাবে জীবনযাপন করছিলো।

সাত সন্তানের জননী নিহত বৃদ্ধার একমাত্র ছেলে আরিফ হোসেন (২৫) চিৎকার করে কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মাকে অকারণে অন্যায়ভাবে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারী মাদকাসক্ত ঐ রিপনের ফাঁসি চাই।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, দাদীকে খুন করার অভিযোগে হত্যাকান্ডে ব্যবহিত দাসহ নাতী রিপনকে গ্রেপ্তার করা হয়েছে। কেন এবং কি কারণে সে দাদীকে হত্যা করেছে তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাতে নিহতের ছেলে আরিফ হোসেন বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।

Facebook Comments Box

বিষয় :

advertisement

Posted ১১:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(136 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com