বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গ্রীন লিফ লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ম্যাগাজিনের ৪র্থ সংখ্যার মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ জুলাই ২০২২

গ্রীন লিফ লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ম্যাগাজিনের ৪র্থ সংখ্যার মোড়ক উন্মোচন

চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গ্রীন লিফ লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ম্যাগাজিন(৪র্থ) এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার সন্ধ্যে ঈদুল আযহা-২২ গ্রীন লিফ ম্যাগাজিন এর ৪র্থ মোড়ক উন্মোচন অনুষ্ঠান চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ আফ্রিকার অনারারী কনসাল, রাজনীতিবিদ,সমাজসেবক সোলায়মান আলম শেঠ।

আশিক আরেফিন এর উপস্থাপনায় ম্যাগাজিন মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক ও গবেষক চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ইংরেজী অধ্যাপক ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম। অনুষ্ঠানের সভাপতিত্বে করেন গ্রীণ লিফের উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিন্টু।

webnewsdesign.com

শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রীণ লিফ ম্যাগাজিনের সম্পাদক তসলিম হাসান হৃদয়, সহ-সম্পাদক নাসরিন তমা।

প্রধান আলোচক হিসেবে উপস্তিত ছিলেন বিশিষ্ট লেখক প্রফেসর ড. মুহাম্মদ মাসুম চৌধুরী।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন এম. এ মোতালেব, ফিরোজ কায়সার আজম, ড. মোঃ সানা উল্লাহ,মোঃ কামরুল ইসলাম, জাহেদুল করিম বাপ্পি, আক্কাস উদ্দিন,হাসান জাহাঙ্গীর, মোঃ মাসুদ আলম (সাগর),দিলরুবা খানম ছুটি,ওয়াজিউল্লাহ মজুমদার,আবু তাহের চৌধুরী, শিব্বির আহম্মেদ, আব্দুল মান্নান, ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, লেখক নেছার আহমেদ খান, মোঃ মান্নান, ইরফানুল আলম চৌধুরী, সঞ্জীব বড়ুয়া,ক্যাপ্টেন ইউনুস সহ প্রমুখ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গুনীজন সম্মাননা দেয়া হয় এতে মরনোত্তর মুক্তিযোদ্ধা সম্মাননা দেয়া হয় মরহুম মুক্তিযোদ্ধা শেখ দেলোয়ার হোসেন,সাদা মনের মানুষ হিসেবে একুশে পদক প্রাপ্ত দৈনিক আজাদী সম্পাদক এম. এ মালেক, মানবিক কাজের জন্য রেজাউল করিম ফাউন্ডেশন ও মানবিক চট্টলা,রত্ন গর্ভা মা হিসেবে জেবুন্নেসা চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে গ্রীন লিফ ম্যাগাজিনের প্রশংসা করে বলেন,এমন ব্যতিক্রম আর শিক্ষনীয় কাজ হলে এই ঘুণে ধরা সমাজ ব্যবস্থার পরিবর্তন হবে,সমাজে অবক্ষয় রোধ হবে এবং মানুষ এই সব কর্মকান্ডের প্রতি আকৃষ্ট হবে।ম্যাগাজিনের সাফল্য কামনা করে এই ম্যাগাজিন নিয়মিত প্রকাশিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ম্যাগাজিন এর সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, লাইফ স্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন বই এর কাজ এখন কমে যাচ্ছে। মডেল হবে বাস্তব জীবনে চলার পথে নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন ও নিজ যায়গা থেকে ফুটিয়ে তুলা। তিনি আরো বলেন আমি চেষ্টা করেছি ম্যাগাজিনটিকে নতুনভাবে উপস্থাপন করতে পাঠকদের কাছে ও সেই সাথে শিক্ষনীয় বিষয় গুলোকে সংযুক্ত করা।

তিনি আরো বলেন,এ ম্যাগাজিন থেকে পাঠক কিছু হলেও শিক্ষনীয় ও সমাজ সচেতনতা সম্পর্কে অবগত হবে।আলোচনা শেষে একটি ফ্যাশন শো ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিশেষে সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে এই ধরনের কর্মকান্ডকে উৎসাহিত করার আহবান জানান।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০০ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ জুলাই ২০২২

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com