শনিবার ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঘাটাইলে ইউপি চেয়ারম্যানকে মারধরকারীদের বিচার দাবীতে মানববন্ধন

বিধান রায়,গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   |   শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০

ঘাটাইলে ইউপি চেয়ারম্যানকে মারধরকারীদের বিচার দাবীতে মানববন্ধন

ঘাটাইলে ইউপি চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাজাহানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচার দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ঘাটাইল ট্রাক মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তারা ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলাকারীদের দ্রত আটক ও বিচার দাবি করেন। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে হামলাকারীদের গ্রেফতার করতে বাধ্য করা হবে বলে হুশিয়ারি দেয়া হয়।

webnewsdesign.com

বিক্ষোভ সমাবেশে বক্তারা দাবি করেন, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবুর প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে এ হামলার ঘটনা ঘটানো হয়।

মানববন্ধন, বিক্ষোভ মিছিল সমাবেশ ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জামুরিয়া ইউপি চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম, দিগড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন, দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাজাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পি, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, পৌর কমিশনার কবির হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার।

উল্লেখ্য: আনেহলা ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আনেহলা ইউপি চেয়ারম্যান বাদি হয়ে মঙ্গলবার (১০ নভেম্বর) ঘাটাইল থানায় ৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামী করে এই মামলা দায়ের করেন।

মামলায় চান্দসী গ্রামের আবু সাইদ রুবেল, জহুরুল ইসলাম (জিএম) এবং রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ২৩৩১ (৩)১, ১০/১১/২০২০।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com