শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চট্টগ্রামে আইআইইউসি’র শিক্ষক করোনায় আক্রান্ত

  |   মঙ্গলবার, ০৫ মে ২০২০

চট্টগ্রামে আইআইইউসি’র শিক্ষক করোনায় আক্রান্ত

চট্টগ্রাম সংবাদদাতা

চট্টগ্রামে এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।তিনি চট্টগ্রামের আর্ন্তজাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) শিক্ষক বলে জানা গেছে।

আক্রান্ত শিক্ষকের এক সহকর্মী গণমাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন ধরে তিনি করোনা ভাইরাসের উপসর্গ সহ অসুস্থ বোধ করায় নিজ উদ্যোগে ফৌজদারহাটে অবস্থিত ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) হাসপাতালে গিয়ে ভর্তি হয়ে পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার (৪ মে) নমুনা পরীক্ষার ফল প্রকাশিত হলে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তিনি বর্তমানে বিআইটিআইডি হাসপাতালে আইসোলেশনে আছেন।

webnewsdesign.com

ওই শিক্ষক সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতলে স্ত্রী ও শিশুসন্তানকে নিয়ে বসবাস করতেন। নিজের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরে হলেও গণপরিবহন চলাচল বন্ধ থাকার কারণে সরকারঘোষিত সাধারণ ছুটিতে গ্রামের বাড়ি যেতে পারেননি।
তাই সাধারণ ছুটির এই সময়টাতে ওই তরুণ প্রকৌশলী শিক্ষক জোড়ামতল এলাকার বাইরে কোথাও যাননি। তারপরেও কিভাবে তাহার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ হলো সে বিষয়টি কিছুতেই বুঝে উঠতে পারছে না।

সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমদ গণমাধ্যমকে জানান, বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষকের শরীরে করোনা শনাক্ত হওয়ার খবর প্রকাশিত হওয়ার পর উপজেলা প্রশাসনের সহায়তায় রাতেই তার বাসস্থানসহ আশপাশের চারটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। বাড়ি লকডাউন হলেও তার পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক বিরাজ করলে বিষয়টি জানতে পেরে প্রশাসনসহ আমরা রাতেই আবারো মাইকিং করে এলাকাবাসীকে সতর্ক করেছি যাতে করে লকডাউন হওয়া বাড়ির সদস্যদের সাথে কেউ কোন প্রকার অসদাচরণ না করে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com