সোমবার ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চট্টগ্রাম ফিল্ড হসপিটালে জীবাণুনাশক মেশিন স্থাপন

  |   মঙ্গলবার, ১২ মে ২০২০

চট্টগ্রাম ফিল্ড হসপিটালে জীবাণুনাশক মেশিন স্থাপন

চট্টগ্রাম(উত্তর)প্রতিনিধিঃ
চট্টগ্রাম ফিল্ড হসপিটালে জীবাণুনাশক মেশিন স্থাপন বাংলাদেশের প্রথম চট্টগ্রাম ফিল্ড হসপিটালে বসলো জীবাণুনাশক মেশিন, উদ্বোধন করলেন আঃলীগের চসিক মেয়র প্রার্থী রেজাউল করিম, সিইও ড.বিদ্যুৎ বড়ুয়া, বেসরকারি কারা পরিদর্শক আজিজসহ নেতৃবৃন্দ।

দৈনিক প্রথম দৃষ্টিকে বলেন,বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের নিজস্ব অর্থয়নে বাংলাদেশর প্রথম চট্টগ্রাম ফিল্ড হসপিটালে বসলো জীবাণুনাশক মেশিন। আজ দুপুরে আওয়ামীলীগের চ. সি.ক মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী উদ্বোধন করেন। উদ্বোধনের পর ফিল্ড হসপিটালের একমাত্র উদ্যোক্তা ও সিইও ড. বিদ্যুৎ বড়ুয়ার কাছে জীবাণুনাশক মেশিনটি হস্তান্তর করা হয়।

উদ্বোধনের সময় চ.সি.ক মেয়র প্রার্থী বলেন, করোনার প্রভাবে ঝুঁকিরমুখে থাকা চট্টগ্রাম ফিল্ড হসপিটালের বিভিন্ন কর্মরত চিকিৎসক ও সাধারণ মানুষের সুরক্ষায় সরঞ্জাম দিয়ে পাশে দাড়িয়েছেন, বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ। এবং আমি প্রতিদিন দেখছি দেশের এই দুঃসময়ে যেভাবে মানুষের পাশে এসে দাড়িয়েছে অবাক হওয়ার বিষয়, সে একজন ক্ষুদ্র কর্মী, এখনো ছোট্ট ছেলে আমি তার প্রশংসা না করে পারছি না।

এসময় বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ বলেন, বর্তমান পরিস্থিতিতে চিকিৎসরা প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে। পেশাগত দায়িত্ব পালন ও দায়বদ্ধতার কারণে লকডাউনের সময়ও ঘরে বসে থাকার সুযোগ নেই চিকিৎসকদের। ফলে করোনা সংক্রমণের ঝুঁকি চিকিৎসকদের তাড়া করে বেড়ায় প্রতিনিয়ত। তবুও সঠিক ভাবে চিকিৎসা উপস্থাপনের জন্য তাদের ছুটাছুটি করতে হয় সবসময়। তাই আমার প্রিয় অভিভাবক বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশে আমার ব্যক্তি গত অর্থয়নে চট্টগ্রাম ফিল্ড হসপিটালে সুরক্ষা সরঞ্জাম দিয়ে চট্টগ্রাম ফিল্ড হসপিটালে কর্মরত চিকিৎসকদের পাশে দাঁড়িয়েছি। এবং এই জীবাণুনাশ টানেলটি প্রস্তুত করছেন স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি “অনন্ত ইভেন্টস এন্ড এন্টারটেইনমেন্ট”।

webnewsdesign.com

এ সময় উপস্থিত ছিলেন, ২৫ নং রামপুর ওয়ার্ডের সাবেক কমিশনার আবদুস সবুর লিটন, সাবেক উপ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এবং সাধারণ সম্পাদক ওমর গণি এম ই এস কলেজ ছাত্রলীগ ইলিয়াস উদ্দিন, সাবেক উপ সমাজসেবা সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর ফরহাদুল ইসলাম চৌধুরি রিন্টু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য মোস্তফা কামাল, যুবলীগ নেতা মামুন উদ্দিন, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র সংসদের ভিপি ফয়সাল সাব্বির, সাধারণ সম্পাদক মীর ইমতিয়াজ, সাইফুল ইসলাম এম হাসান আলী, কামরুল ইসলাম রাসেল, সহ-সভাপতি,ওমরগণি এমইএস কলেজ, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সজীব, উক্ত কার্যক্রমে ফিল্ড হসপিটাল এর দায়িত্বরত কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আরিফ এবং বিপ্লবসহ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com