শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চিলমারীকে পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলা হবে

  |   বুধবার, ০৩ জুন ২০২০

চিলমারীকে পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলা হবে

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধিঃ পদ্মানদীর মধ্যে প্রকৃতিক সৌন্দর্যে ভরা চিলমারীকে পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলার কথা জানিয়েছেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি সরওয়ার জাহান বাদশাহ। তিনি বলেন, মুল ভুখন্ড থেকে থেকে বিচ্ছিন্ন চিলমারীর উন্নয়নে ইতোমধ্যে বেশ কিছু উদ্যোগ নেওয়া হয়েছে। চরের সৌন্দর্যকে অটুট রেখে চরকে সাজানো হবে। যাতে দূর দূরান্ত থেকে মানুষ চরে বেড়াতে আসে। এর মাধ্যমে এখানকার মানুষের কর্মমুখি কর্মকান্ডের সুযোগ হয়, মানুষের আয় রোজগার বাড়ে। অবহেলিত চর হয়ে উঠবে দৃষ্টি মানুষের মনোরন্জনের কেন্দ্র বিন্দু।
৩ জুন বুধবার দুপুরে উপজেলার চিলমারী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২২০ জনের মাঝে খাদ্য সামগ্রী মানুষের হাতে তুলে দেওয়ার আগে তিনি এ কথা বলেন।


‘করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন’ এই শ্লোগানে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ করোনায় কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন। ব্যক্তিগত উদ্যোগে ফিলিপনগর, রামকৃষ্নপুর, দৌলতপুরের পর গতকাল চিলমারীতে ব্যক্তি উদ্যোগ তিনি ত্রাণ বিতরন করেন।


জোতাশাহী মাধ্যমিক বিদ্যালয় চত্বরে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, চিলমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডিএম সাইফুল ইসলাম শেলি, বর্তমান চেয়ারম্যান সৈয়দ আহমেদ, জোতাশাহী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, ইউপি সদস্য সুচিত্রা সুমন, সাবেক ছাত্রলীগ নেতা রাশেদ রানা ও দৌলতপুর যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল প্রতি প্যাকেটে ১০ কেজি চাল ও একটি করে সাবান।
খাদ্য সামগ্রী বিতরণ পূর্ব বক্তব্যে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, করোনাকালীন সময়ে সরকারী ত্রাণ সহায়তার পাশাপাশি আমিও ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি।
তিনি চিলমারীর উন্নয়নে যা যা করনীয় তা করার প্রতিশ্রæতি দিয়ে বলেন, চিলমারী হবে পর্যটন কেন্দ্র যেখানে দূরদুরান্ত থেকে পর্যটক এসে প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবে।চিলমারীর যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হবে বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।
উল্লেখ্য এমপি সরওয়ার জাহান বাদশাহ্ ধারাবাহিকভাবে প্রতিদিন বিভিন্ন ইউনিয়নের কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্র তুলে দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় বুধবার তিনি চিলমারী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

Facebook Comments
advertisement

Posted ২:৩১ অপরাহ্ণ | বুধবার, ০৩ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com