রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে নগদ অর্থ, স্যানিটাইজার ও নিরাপত্তা সামগ্রী দিলো নোবিপ্রবি লিও ক্লাব

  |   বুধবার, ১৩ মে ২০২০

জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে নগদ অর্থ, স্যানিটাইজার ও নিরাপত্তা সামগ্রী দিলো নোবিপ্রবি লিও ক্লাব

নোবিপ্রবি প্রতিনিধি


করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশে চলছে লকডাউন। এ অবস্থায় কর্মহীন হয়ে বিপাকে পড়া হতদরিদ্র এবং অসহায় মানুষের সেবায় এগিয়ে এসেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি ) লিও ক্লাব।

আজ মঙ্গলবার (১২ ই মে) সকালে জেলা প্রশাসক এর বাসভবনের অফিসে নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাসের হাতে নগদ টাকা, স্যানিটাইজার ট্যানেল ও পিপিএ সহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী তুলে দেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর সহ-সভাপতি ও কিষান বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন রেজওয়ান করিম।

webnewsdesign.com

মানবিক সহায়তা সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন কিষান ফিশারিজ লিমিটেড এর চেয়ারম্যান জাহাঙ্গীর হাওলাদার, নোবিপ্রবি লিও ক্লাবের সভাপতি লিও হাসিব আল আমিন ও লিও ক্লাবের সাধারণ সম্পাদক লিও প্রতীক মজুমদার ।

করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন এবং নিম্ন আয়ের মানুষদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় নোবিপ্রবি লিও ক্লাবকে ধন্যবাদ জানান জেলা প্রশাসক ।

এ ব্যাপারে লায়ন রেজওয়ান করিম জানান, দেশের এ ক্রান্তিলগ্নে আমরা ঘরে বসে থাকতে পারিনি, অসহায় মানুষগুলোর মুখ যখনই চোখের সামনে ভেসে উঠেছে তখন নিজের অজান্তেই কেঁদে উঠেছে হৃদয়। যখন দেখেছি দিন রাত এক করে ছুটে চলেছেন, ডিসি মহদোয়, তখন আর নিজেকে একটুও ধরে রাখতে পারিনি । হৃদয়ের অজানা অনুভুতির ডাকে সাড়া দিয়ে, দেশের মানুষের জন্য কিছু করার লক্ষ্য নিয়ে আমরা ১০০ মন ধান বিক্রির নগদ টাকা, একটি স্যানিটাইজার ট্যানেল ও নিরাপত্তা সামগ্রী দিয়েছি।

ডিসির ত্রাণ তহবিলে অনুদান প্রদান প্রসঙ্গে তিনি জানান, দুর্যোগ মোকাবিলায় যেভাবে ডিসি মহোদয় দূরদর্শিতার পরিচয় দিয়ে যাচ্ছেন, তাতে আমরা কৃতজ্ঞ। আমাদের অনুদান মূলত করোনাকালীন এই যুদ্ধের সময়, তাঁদের হাতটাকে আরেকটু শক্তিশালী করার প্রয়াস মাত্র।

জেলা প্রশাসক তন্ময় দাস বলেন, ‘ বর্তমান সময়ে আমাদের সকলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা অত্যন্ত জরুরী। স্যানিটাইজার ট্যানেল পেয়ে আমি অনেক খুশি হয়েছি। এই সামগ্রী পাওয়ার ফলে জনবলের কাজ করার গতি আসবে। জাতির ক্লান্তিলগ্নে এমন মানবিক হওয়ার জন্য লায়ন রেজওয়ান করিম কে ধন্যবাদ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৮ অপরাহ্ণ | বুধবার, ১৩ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com