শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টাঙ্গাইলের হজ্বের টাকায় ত্রাণ বিতরণ

  |   শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

টাঙ্গাইলের হজ্বের টাকায় ত্রাণ বিতরণ

কবির হোসেন,টাঙ্গাইল প্রতিনিধিঃ


টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় হজ্বের ৩ লাখ টাকায় করোনায় কর্মহীন ৩শ গরীব-দুঃখী পরিবারের মাঝে সাংবাদিক আনছার আলী ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী ঘরে-ঘরে পৌঁছে দিয়েছেন। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, লবণ, তেল, ডাল, মুড়ি, ছোলা ও আলু। 

গতকাল বৃহস্পতিবার মাজার প্রাঙ্গণে হজের টাকায় ঘরে-ঘরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন,উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, ওসি মো. চান মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীন, স্থানীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দিন তারা, মুশুদ্দি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান ফটু, ইউপি সদস্য আল-আমিন, ডা. জমির উদ্দিন, ইউএনওর সিএ আলমগীর হোসেন প্রমুখ।
খাদ্যসামগ্রী পাওয়া কর্মহীনরা বলেন , আমরা এ পর্যন্ত কোথাও ত্রাণসামগ্রী পাই নাই। হজ্বে না গিয়ে হজ্বের টাকায় আমাদের মত ৩শ গরীব-দুঃখীকে এক সপ্তাহের খাদ্য সামগ্রী দিছে এজন্য আমরা খুবই খুশি। আমারা দোয়া করি হজ্বে না গেলেও আল্লাহ জানি তার হজ্ব কবুল কইরা নেয়।
হজ্বের টাকায় ত্রাণসামগ্রী বিতরণকারী সাংবাদিক আনছার আলী জানান, হজ্বে যাওয়ার জন্য কষ্ট করে ৩ লাখ টাকা জোগাড় করে ছিলাম। কিন্তু করোনার এ দুর্যোগ মুহূর্তে হজ্বে যাওয়ার চেয়ে গরীর-দুঃখীদের মুখে খাবার তুলে দেয়াই আমার কাছে বড় মনে হয়েছে। তাই আমি এ টাকায় খাদ্যসামগ্রী কিনে গরীর-দুঃখীদের মাঝে বিতরণ করেছি।

Facebook Comments
advertisement

Posted ১২:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com