বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টাঙ্গাইলে স্ত্রীর চোখ উপড়ে ফেললো পাষণ্ড স্বামী

  |   রবিবার, ০৫ জুলাই ২০২০

টাঙ্গাইলে স্ত্রীর চোখ উপড়ে ফেললো পাষণ্ড স্বামী

মোঃকবির হোসেন টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মাইস্তা দড়িপাড়া গ্রামে মাদক বিক্রি করতে অস্বীকার করায় রোববার (৫ জুলাই) ভোর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে স্ত্রী আঁখি আক্তারের চোখ উপড়ে ফেলেছে স্বামী ফারুক হোসাইন (২২)। আহত আঁখি আক্তারকে(১৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, রোববার ভোরে সিঁধ কেটে আঁখিদের ঘরে প্রবেশ করে স্বামী ফারুক। ঘরে ঢুকে কাঁচি দিয়ে আঁখির চোখে আঘাত করে ফারুক দ্রুত পালিয়ে যায়। আঁখির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। পরে আঁখিকে রক্তাক্ত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মির্জাপুর উপজেলার বুসুন্দী গ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুক হোসাইনের সাথে কালিহাতী উপজেলার আঁখির বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ফারুকের বাবা বিদেশ থাকায় তিনি মাদক সেবন এবং ব্যবসায় জড়িয়ে পড়ে। ফারুক তার স্ত্রী আঁখি আক্তারকে মাদক বিক্রি করতে বলায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আঁখি তার বাবার বাড়ি চলে যায়। পরে সালিশি বৈঠকের মাধ্যমে মিমাংসা করে আঁখি আক্তারকে তার স্বামী ফারুক বাড়ি নিয়ে যায়। তারপরও ফারুক তার স্ত্রীকে মাদক বিক্রি করতে বলে। এতে আখি আক্তার রাজি না হওয়া একাধিকবার ঝগড়া ও গ্রাম্য সালিশ হয়েছে।

webnewsdesign.com

এলাকাবাসী জানায়, এক বছর আগে ফারুককে ছেড়ে আঁখি বাবার বাড়ি চলে আসেন এবং গাজীপুরে গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি নেয়। গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরির সময় আঁখিকে ফোন করে চোখ উপড়ে ফেলাসহ প্রাণনাশের হুমকি দেয় ফারুক। গত রমজান মাসে ফারুক গাজীপুরের বাসায় গিয়ে ছুরি দিয়ে আঁখি আক্তারকে আঘাত করে। ওই ঘটনায় গাজীপুর সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

নারান্দিয়া ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, ফারুক হোসাইন মাদকাসক্ত ও মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক বিক্রি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। আঁখির চোখ উপড়ে ফেলে স্বামী ফারুক পালিয়ে গেছে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন বলেন, আমাদের এসআই ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ রিপোর্ট লেখার সময় (সন্ধ্যা সোয়া ৭টা) মামলার এজাহার কম্পিউটারে টাইপ করা হচ্ছে।

Facebook Comments Box

বিষয় :

advertisement

Posted ৪:৪৩ অপরাহ্ণ | রবিবার, ০৫ জুলাই ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com