মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে আরও ২ জন করোনায় আক্রান্ত

  |   মঙ্গলবার, ০৫ মে ২০২০

ঠাকুরগাঁওয়ে আরও ২ জন করোনায় আক্রান্ত

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ


ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টার রিপোর্টে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। এদের মধ্যে হরিপুর উপজেলার সংক্রমিত একজনের ফলোআপ নমুনার ফলাফল পুনরায় পজেটিভ আসে। আর নতুন করে বালিয়াডাঙ্গী উপজেলায় ৩১ বছর বয়সী এক পুরুষ ও বর্তমানে রংপুরে চিকিৎিসাধীন অবস্থায় থাকা ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর এলাকার ৮০ বছর বয়সী এক হাজতির শরীরে করোনার উপস্থিতি ধরা পড়েছে।

মঙ্গলবার (৫ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

webnewsdesign.com

তিনি বলেন, আজকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে ৩১ বছর বয়সী এক যুবক করোনায় সংক্রমিত হয়েছেন এবং হরিপুর উপজেলার সংক্রমিত একজনের ফলোআপ নমুনার ফলাফল পুনরায় পজেটিভ আসে। অপরদিকে রংপুর মেডিকেল কলেজ হতে প্রাপ্ত ফলাফল অনুযায়ী ঠাকুরগাঁও সদর উপজেলাধীন গড়েয়া গোপালপুল এলাকার বাসিন্দা ও পঞ্চগড় কারাগারের একজন হাজতী, যিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন, সেখানে তার গৃহীত নমুনার ফলাফল করোনা পজিটিভ আসে।

তিনি আরও বলেন, এ নিয়ে পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ২১ জনে। এছাড়াও তিনি করোনা মোকাবিলায় সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্য বিধিমালা মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী শনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন শনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়।৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। গত ২ মে হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৩জন আক্রান্ত হয়। আজ সর্বশেষ ৫ মে বালিয়াডাঙ্গীতে একজন ও সদর উপজেলার গড়েয়া গোপালপুরে একজনসহ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১ জনে। তবে এরমধ্যে পাঁচজন ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(526 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com