শুক্রবার ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে পর পুরুষের হাত ধরে দুই সন্তানের জননী উধাও

  |   বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

ঠাকুরগাঁওয়ে পর পুরুষের হাত ধরে দুই সন্তানের জননী উধাও

সুজন, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের মা পরপুরুষের সাথে পলাতক, এ অবস্থায় অসহায় ভুক্তভোগীর পরিবার। গত মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ কাঠালডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, মাদারগঞ্জ কাঠালডাঙ্গী গ্রামের বাসিন্দা মৃত. ঘীর প্রসাদের মেয়ে বিশিনী রাণী এর সাথে ১২ বছর আগে পার্শ্ববর্তী বালিয়া ইউনিয়নের তুরুকপথা গ্রামের মৃত. বিশু চন্দ্র রায়ের ছেলে সাথে জগেন চন্দ্র রায়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে জগেন তার শশুর বাড়ীতে থাকতো। হঠাৎ করে আমরা শুনতে পারি পাশের গ্রামের লক্ষী চন্দ্র রায়ের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেছে।

এ বিষয়ে বিশিনী রাণীর স্বামী জগেন বলেন, আমাদের বিয়ে হওয়ার ১২ বছর হইলো। আমার বাবা, মা না থাকায় আমার শশুর বাড়ীতে থাকি। আমার শাশুড়ী কিছুদিন আগে মারা গেছে। এ বাড়ীতে আমরা ছাড়া আর কেউ নেই। আমি আমার বউকে খুব ভালোবাসতাম। আমাদের সংসার খুব ভালো ভাবেই চলতেছিলো। আমাদের সংসারে দুই ছেলে সন্তান আছে। এ ঘটনায় আমার দুই ছেলেকে নিয়ে আমি এখন অসহায় হয়ে পড়েছি। জগেন আরো অভিযোগ করে বলেন, লক্ষী চন্দ্র রায় আমার বউকে লোভ দেখিয়ে, ভুল বুঝিয়ে আমার সংসার নষ্ট করার জন্য পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেছে। তার ভাই এভাবে অনেক পরিবার নষ্ট করেছে। তার ভাই এখন পলাতক। আমি এখন আমার দুই সন্তানকে নিয়ে বিপদে পড়ে গেছি। আমার যতটুকু সম্বল টাকা ও পঁয়সা ছিলো তা নিয়ে পালিয়ে গেছে।

আমি সরকারের কাছে ও প্রশাসনের কাছে বিচার চাই। বিশিনী রাণীর বড় ছেলে মানিক চন্দ্র(৮) বলেন, আমি আমার মাকে চাই। আমি আমার মাকে ছাড়া বাঁচবো না। লক্ষী নামে লোকটির বিচার চাই। জগেনের স্ত্রী বিশিনী রাণী বলেন, আমি লক্ষীকে ভালোবাসি ৩ বছর থেকে আমরা প্রেম করি তাই বিয়ে করেছি। অভিযুক্ত লক্ষী চন্দ্র রায় আমাদের প্রতিনিধিকে বলেন, আমি তাকে ভালোবাসি তাই বিয়ে করেছি। আপনাদের কিছু করার থাকলে করেন।

৬ নং আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম মুঠো ফোনে বলেন,বিষয়টি আমি জানি, জগেন আমার কাছে অভিযোগ করেছে। আজকে সন্ধ্যায় বসার কথা আছে। উল্লেখ্য, লক্ষী চন্দ্র রায় (৪৫) একই গ্রামের মৃত. রুপ নারায়ণের ছেলে হালচাষ ব্যবসায়ী। তার সংসারে বউ ও দুই ছেলে আছে।

Facebook Comments
advertisement

Posted ২:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com