শনিবার ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে যুবলীগ সভাপতি আপেল এর উদ্যোগে  পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  |   মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

ঠাকুরগাঁওয়ে যুবলীগ সভাপতি আপেল এর উদ্যোগে  পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও সংবাদদাতা :প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ, শ্রমজীবি মানুষসহ অসহায় ও দুস্থ শ্রেণির মানুষেরা পড়েছে চরম বিপাকে। এ অবস্থায় তাদের খাদ্য সহায়তাসহ সার্বিক সহায়তায় এগিয়ে এসেছেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল। তিনি ব্যক্তি উদ্যোগে ঠাকুরগাঁও পৌরসভাধীন ১২টি ওয়ার্ডে ৫ হাজার খাদ্য সমাগ্রীর প্যাকেট বিতরণ শুরু করেছেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভাধীন এক নম্বর ওয়ার্ডের গরীব, অসহায়, দিনমজুর ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো সিদ্ধ চাল ৫ কেজি, আলু ৩ কেজি, মসুর ডাল ২ কেজি, তেল ২ লিটার, লবন এক কেজি ও একটি করে পঁচা বল সাবান । খাদ্য সামগ্রী নিতে আসা কর্মহীন মানুষেরা জানান, আমরা ঘর হতে বের হতে পারছি না, কামাই রোজগার সব বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় পরিবার-পরিজন নিয়ে সরকারি নির্দেশ মেনে অর্ধাহারে-অনাহারে বাসায় অবস্থান করছি। আজ যুবলীগের সভাপতি আপেল আমাদের পাশে দাড়িয়েছেন, খাদ্য সহায়তা দিয়েছেন-আশা করি ৫-৭দিন খেয়ে-পড়ে বাঁচতে পারবো।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল জানান, মৃত্যুর পর টাকা-পয়সা কারো সঙ্গে যাবে না। আল্লাহ্ গরীব-মেহনতি অসহায় হতদরিদ্র মানুষদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমার যতোটুকু সামর্থ হয়েছে তা দিয়ে এসব মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি মাত্র। আজ ঠাকুরগাঁও পৌরসভার এক নং ওয়ার্ডের বাসিন্দাদের খাদ্য সামগ্রী প্রদান করা হলো, ক্রমান্বয়ে ১২ টি ওয়াডের্র পাঁচ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হবে।

দেশের এ ক্রান্তিকালে তিনি সমাজের বিত্তবান শ্রেণির মানুষদের এসকল হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাড়ানোর অনুরোধ জানান।

খাদ্য সমাগ্রী বিতরণকালে জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষসহ যুবলীগের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
advertisement

Posted ১:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com