মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় টোল আদায় বৈধ, দাবি ইজারাদারদের

  |   শুক্রবার, ১৭ জুলাই ২০২০

ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় টোল আদায় বৈধ, দাবি ইজারাদারদের

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় অটো ইজিবাইকের ৭টি পয়েন্টে ও মালবাহী গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে বৈধভাবে টোল আদায় করা হচ্ছে বলে দাবি করেছে ইজারাদাররা।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও জেলা অটো ইজিবাইক মালিক ও শ্রমিক সমিতির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অটো ইজিবাইক ইজারাদার আবু বক্কর সিদ্দিক, আনোয়ার হোসেন ও মালবাহি গাড়ি লোড-আনলোড ইজারাদার ইন্দ্রেজিত গোহ ঠাকুরতা বলেন, ২০২০-২০২১ অর্থ বছরে পৌরসভা এলাকার ৭টি অটো ইজিবাইক পয়েন্টে ও মালবাহী গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে টোল আদায়ের জন্য গত ১ জুন দরপত্র আহবান করে পৌরসভা কর্তৃপক্ষ।

webnewsdesign.com

গত ১১ জুন সর্বোচ্চ দরদাতা হিসেবে অটো ইজিবাইকের ৭টি পয়েন্টে টোল আদায়ের জন্য আবু বক্কর সিদ্দিক ও আনোয়ার হোসেনের সাথে চুক্তিপত্র সম্পাদন করেন পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন। অপরদিকে সর্বোচ্চ দরতারা হিসেবে মালবাহি গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে টোল আদায়ের জন্য ইজারাদার ইন্দ্রেজিত গোহ ঠাকুরতার সাথে চুক্তি সম্পাদন করেন পৌর মেয়র মির্জা ফয়সল আমীন।

পৌরসভার সাথে চুক্তি সম্পাদনের পর থেকে অটো ইজিবাইকের গড়েয়া বাসষ্ট্যান্ড, সত্যপীর ব্রীজ মোড়, বালিয়াডাঙ্গী মোড়, সেনুয়া মোড়, কালিবাড়ি মোড়, ভুলিø রোড পয়েন্ট টোল আদায় শুরু করেন ইজারাদার আবু বক্কর সিদ্দিক। অপরদিকে অটো ইজিবাইকের রুহিয়া মোড় পয়েন্টে টোল আদায় করেন ইজারাদার আনোয়ার হোসেন।

অপরদিকে মালবাহী গাড়ি লোড-আনলোডের ঠাকুরগাঁও রোড, গোবিন্দনগর, বাসষ্ট্যান্ড ও সত্যপীর ব্রীজ পয়েন্টে টোল আদায় শুরু করেন ইজারাদার ইন্দ্রেজিত গোহ ঠাকুরতা।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ঠাকুরগাঁও পৌরসভার অনুমতি নিয়ে পৌরসভা এলাকায় টোল আদায় শুরু করেছে ইজারাদাররা। অথচ কিছু সংবাদ মাধ্যমে এই টোল আদায়কে চাঁদাবাজি হিসেবে আখ্যা দিয়ে সংবাদ প্রকাশিত হচ্ছে। প্রকাশিত সংবাদগুলো সম্পূর্ণভাবে মিথ্যা ও ভিত্তিহীন। এসব সংবাদের প্রতিবাদ জানায় পৌরসভার ইজারাদার আবু বক্কর সিদ্দিক, আনোয়ার হোসেন ও ইন্দ্রেজিত গোহ ঠাকুরতা।

ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন বলেন, বৈধভাবে দরপত্র আহবান করে পৌরসভার ৭টি পয়েন্টে অটো ইজিবাইকের টোল আদায় ও মালবাহী গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে টোল আদায় করার জন্য ইজারাদারদের সাথে চুক্তি সম্পাদন হয়। বৈধভাবে পৌরসভা এলাকায় টোল আদায় করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ জুলাই ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(567 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com