মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মা’কে মারপিটের মামলায় ছেলে কারাগারে

  |   সোমবার, ২২ জুন ২০২০

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মা’কে মারপিটের মামলায় ছেলে কারাগারে

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও রাণীশংকৈলে মা’কে মারপিটের অভিযোগে ছেলেকে ।গতকাল সোমবার শিবদিঘী পৌর মার্কেট এলাকা থেকে আটক করে। দুপুরে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের রামপুর গ্রামের মৃত রফিজ উদ্দীনের স্ত্রী আরোশা খাতুন(৫০)। তার ছেলে নাসিম উদ্দীন(৩৫) ও ছেলের স্ত্রী আর্জিনা বেগমের নামে। মারপিট ও হুমকি প্রদানের অভিযোগে থানায় মামলা দায়ের করে।

তবে মামলা দায়ের করলেও। ছেলে কর্তৃক নির্যাতনের স্বীকার মা এসেছিলেন শিবদিঘী কাচাবাজরস্থ রাণীশংকৈল প্রেস ক্লাব কার্যালয়ে। কেন তার ছেলে তাকে অন্যায়ভাবে মারপিট করেছে। এবং পুলিশকে মামলা দেওয়ার পরেও কেন ব্যবস্থা নিচ্ছে না? সেই অভিযোগ নিয়ে।

webnewsdesign.com

কিন্তু হঠাৎ করেই প্রেস ক্লাবে তার ছেলে চলে এসে। তার মা’কে জোর করে বাড়ী নিয়ে যেতে চাই। কিন্তু মা তার ছেলের সাথে বাড়ী যাবে না, জানিয়ে দিয়ে। প্রেস ক্লাব থেকে বাইরে বেরিয়ে আসলে। তার ছেলে নাসিম আবোর জোর করে। টেনে হেচড়ে বাড়ী নিয়ে যেতে চাই। অবশেষে তার মা রাস্তায় শুয়ে পড়লে। সে-সময় মাকে মারতে উদ্যত্ত হয় নাসিম। এ সময় নিজ মায়ের সাথে অস্বাভাবিক আচরণ ও মারতে উদ্যত্ত হওয়ায়। স্থানীয় জনতা নাসিমের উপর ক্ষেপে যায়।

পরিস্থিতি বেগতিক দেখে স্থানীয় সংবাদকর্মিরা এগিয়ে আসলে তাদের উপরও চড়াও হয় নাসিম। পরে সংবাদকর্মিরা পুলিশকে খবর দিলে। থানার এস আই তৌফিক সঙ্গীয় র্ফোস নিয়ে এসে তাকে আটক করে নিয়ে যায়। বর্তমানে ছেলে কর্তৃক নির্যাতিত মা আরোশা খাতুন স্থানীয় সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস আই দীপংকর মুঠোফোনে জানান, আরোশা খাতুন নিজ ছেলে ও ছেলের স্ত্রীর বিরুদ্ধে। তাকে মারপিট ও হুমকি প্রদানসহ নির্যাতনের অভিযোগ এনে। গত ২০ জুন থানায় মামলা দেয়। সেই মামলায় তার ছেলে নাসিম উদ্দীনকে সোমবার(২২জুন) আটক করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪২ অপরাহ্ণ | সোমবার, ২২ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com