বৃহস্পতিবার ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ সভাপতি হলেন একরামুল করিম একরাম

প্রথমদৃষ্টি ডেস্ক:   |   সোমবার, ১৩ জুন ২০২২

তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ সভাপতি হলেন একরামুল করিম একরাম

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার কৃতি সন্তান ও তিতুমীর কলেজের মেধাবী ছাত্র ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য কে প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন ।

বাংলাদেশ ছাত্রলীগ তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সুপারিশক্রমে রবিবার এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর ২ বারের সহ সম্পাদক একরামুল করিম একরাম কে।

webnewsdesign.com

একরামুল করিম একরাম তিতুমীর কলেজ ছাত্রলীগ এর থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন তিনি। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে একরামুল করিম একরাম কে সহ-সভাপতি নির্বাচিত করায় নোয়াখালী জেলা ও ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। রবিবার কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ জুন ২০২২

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com