শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তৃতীয় স্বামীর সঙ্গেও থাকছেন না শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

তৃতীয় স্বামীর সঙ্গেও থাকছেন না শ্রাবন্তী!

লম্বা সময় পর খবরের শিরোনামে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনো সুখবরে না, সংসার ভাঙার গুঞ্জনে খবরে এসেছে তার নাম। শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশান সিংকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছে। বছর না ঘুরতেই এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

কলকাতার প্রথম সারির একটি গণমাধ্যম সূত্রের খবর, ভাঙতে যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় সংসার। পূজার ঠিক আগেই এ খবর ছড়িয়ে পড়েছিল টলিপাড়ায়। শ্রাবন্তী আর রোশান নাকি একই ছাদের তলায় থাকছেন না অনেক দিন ধরে। ইন্সটাগ্রাম থেকেও অভিনেত্রী সরিয়ে নিয়েছেন রোশানের কিছু ছবি।

আর তাতেই ঘোলা হয়েছে জল। গণমাধ্যমে বিষয়টি নিয়ে শ্রাবন্তী মুখ খুলেননি। তবে কথা বলেছেন রোশান। একসঙ্গে না থাকার কথা স্বীকার করেছেন তিনি। শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে ‘অতীত সর্ম্পক’ বলে উল্লেখ করেছেন তিনি। এদিকে শ্রাবন্তীর জীবনে কি নতুন প্রেম উঁকি দিচ্ছে? এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে টলিপাড়ার আকাশে।

webnewsdesign.com

১৯৯৭ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ঝিনুক নামে এক পুত্রসন্তানও রয়েছে তাদের। কিন্তু সর্ম্পকের অবনতি ঘটায় ২০১৬ সালে বিচ্ছেদ হয় এ দম্পতির। পরে একই বছর এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামে এক মডেলকে। টিকেনি সে সংসারও। এক বছর পর হাঁটেন বিচ্ছেদের পথে। পরে ২০১৯ সালের ১৯ এপ্রিল বিয়ে করেন পাঞ্জাবের রোশান সিংকে। খুব লুকিয়ে তৃতীয় বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এবার রোশন সিংয়ের সঙ্গেও শুরু হয়েছে তার টানাপোড়েন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com