বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় অগ্রণী ব্যাংকের গ্রাহক সমাবেশ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি   |   শনিবার, ১৩ নভেম্বর ২০২১

তেঁতুলিয়ায় অগ্রণী ব্যাংকের গ্রাহক সমাবেশ

অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্ উল ইসলাম।

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অগ্রণী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার ডাকবাংলোর বেরং কমপ্লেক্সে ঠাকুরগাঁও অঞ্চল অগ্রণী ব্যাংক আয়োজনে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাবিবুর রহমান হাবিবের উপস্থাপনায় অগ্রণী ব্যাংকের ঠাকুরগাঁও অঞ্চলের সহকারি মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান আখতার হাসানের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্ উল ইসলাম।

বক্তবে তিনি বলেন, ‘অগ্রণী ব্যাংকের গ্রাহকরা শুধু গ্রাহক নন, তারা অগ্রণী ব্যাংকের অংশীদার তথা মালিকও বটে। তিনি আরও বলেন, দেশের উত্তরের একমাত্র চতুদের্শী বাংলাবান্ধা স্থলবন্দর ব্যবসা-বাণিজ্যে ও পর্যটনের অপার সম্ভাবনা তৈরি হওয়ায় এখানকার ব্যবসায়ীদের অনুরোধের প্রেক্ষিতে এখানে একটি ব্রাঞ্চ করার উদ্যোগ নেয়া হয়েছে। স্থান হিসেবে সিপাইপাড়ায় ব্রাঞ্চ নির্মাণে পরিকল্পনা করেছি। এ সময় তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ১শ দিনের বিশেষ কর্মপরিকল্পনা ২০২১ বাস্তবায়ন এবং ডিসেম্বর ভিত্তিক লক্ষ্যমাত্রা শতভাগ অর্জনের লক্ষ্য নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

webnewsdesign.com

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর সার্কেলের মহাব্যবস্থাপক বাহারে আলম, পঞ্চগড় চেম্বার অব কমার্সের সভাপতি শরীফ হোসেন, তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, বাংলাবান্ধা আমদানি-রপ্তানী কারক এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান বাবলা, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন, আব্দুল লতিফসহ ব্যাংকটির গ্রাহকবৃন্দ।

অনুষ্ঠানে তালমা টি ফ্যাক্টরী এর অনুকূলে একটি ঋণ এরম মঞ্জুরীপত্র প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলামের হাতে তুলে দেয়া হয়। পরে গ্রাহকদের নিয়ে বিশেষ নৈশভোজ ও স্থানীয় বাউল শিল্পীদের নিয়ে গানের আসর বসানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৬ অপরাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com