বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় ওসি’র বিদায় সংবর্ধনা

অনলাইন ডেস্ক :   |   মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

তেঁতুলিয়ায় ওসি’র বিদায় সংবর্ধনা

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মডেল থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) আবু ছায়েম মিয়াকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে তেঁতুলিয়া ক্যাফে এই বিদায় সংবর্ধনার আয়োজন করে তেঁতুলিয়া দাবা এসোসিয়েশন সংগঠন। অনুষ্ঠানে প্রধান শিক্ষক ও দাবা এসোসিয়েশনের মো. আসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ফজলুল করিম, কাজী মতিউর রহমান ও তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম, ফেরদৌস লিটন, জামান নাহিদ, আতাউর রহমান মানিক, আবু সাঈদ ও হুমায়ুন কবীর প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন দাবা এসোসিয়েশনের সদস্য, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ অনেকে।

মডেল থানার বিদায়ী ওসি আবু ছায়েম মিয়ার তেঁতুলিয়ায় যোগদানের পর থেকে নিষ্ঠার সাথে দায়িত্বশীলতা, মাদক প্রতিরোধসহ পুলিশ ও জনগণের মধ্যে সম্পর্ক স্থাপনে প্রশংসনীয় ভূমিকা রেখেছেন। এ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন কর্মস্থলে দেশ ও দশের জন্য কাজ করবেন। এ সময় ক্রেস্ট দিয়ে বিদায়ী ওসি আবু ছায়েম মিয়াকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা পেয়ে ওসি আবু ছায়েম মিয়া বলেন, পরিবেশের সাথে এখানকার মানুষজন অত্যন্ত ভালো। দায়িত্ব পালন সময়ে এখানকার সুশীল নাগরিক, শিক্ষক, রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সাধারণ মানুষের ভালোবাসা পেয়ে আমি ধন্য হয়েছি, এটাই আমার সবচেয়ে বড় অর্জন। বেশি সময় নয়, মাত্র দেড় বছরে এখানকার মানুষের সাথে অল্প ক’দিনে আত্মার সাথে সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে এলাকার লোকজন অনেক সহযোগিতা করেছেন, এ জন্য বিদায়বেলায় ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেনো নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে আইনী সহযোগিতা করতে পারি।

webnewsdesign.com
Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(581 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com