শনিবার ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় চা বাগান থেকে দেহবিহীন মাথা উদ্ধার

  |   মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯

তেঁতুলিয়ায় চা বাগান থেকে দেহবিহীন মাথা উদ্ধার

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:
তেঁতুলিয়ায় মাথাবিহীন লাশ উদ্ধারের ৫দিন পর চা বাগান থেকে মাথা উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার বেলা ১১টায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ধারে আজিজনগর গ্রামের নুরুল ইসলাম নুরুর চা বাগান থেকে দেহ বিহীন মাথাটি উদ্ধার করা হয়।
জানা যায়, চা বাগান মালিক সদর ইউপির আজিজনগর গ্রামের নওশের আলীর ছেলে নুরুল ইসলাম নুরু সকাল ৯ টার দিকে কাচা চা পাতা তুলতে বাগানে গেলে দুর্গন্ধ পান। গন্ধ শুঁকে খুঁজতে থাকেন কীসের গন্ধ! অনেক খোঁজাখুঁজির পর দেহবিহীন একটি মাথা দেখতে পায়। তাৎক্ষণিক থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে মাথা উদ্ধার করে পঞ্চগড় মর্গে প্রেরন করেন। এ খবর মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে মাথাটি দেখতে হাজার হাজার উৎসুক জনতা সেখানে ভিড় জমায়।
এসময় পঞ্চগড় পুলিশ সুপার মোহামদ ইউসুফ আলী, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় সহ মডেল থানা পুলিশ, ডিবি পুলিশের এসআই রাজা মিয়াসহ সদস্যরা উপস্থিত ছিলেন।
চা বাগান মালিক নুরুল ইসলাম নুরু জানান, সকালে চা গাছের ওভার পাতা গুলো তুলতে বাগানে যাই এসময় পচা দুর্গন্ধ পাই। দুর্গন্ধ পেয়ে বাগানে খুজতে থাকি কিসের এতো পচা গন্ধ হঠাৎ দেখি চা গাছের নিচে পোকা ধরা দেহবিহীন একটি মাথা পড়ে আছে। তাৎক্ষনিক বিষয়টি আমার বড় আলাউদ্দিনকে জানালে তিনি উপজেলা চেয়ারম্যাকে অবহিত করেন। তিনি থানা পুলিশকে খবর দেয়।
গত ১৮ অক্টোবর তিরনইহাট ইউপির ব্রহ্মতোল গ্রামের ঝিকধুয়া খালের ¯øুইস গেটের ডোবা থেকে উদ্ধার করা মাথাবিহীন লাশেরই মাথা হতে পারে বলে প্রাথমিক ধারনা করছে পুলিশ। এ ঘটনায় এসআই শাহাদাত হোসেন বাদী হয়ে হত্যার অভিযোগে অজ্ঞাতনামা নামে মামলা করেন। মামলার পর এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে তিরনইহাট ইউনিয়নের যোগীগছ গ্রামের আজিমুদ্দিনের পুত্র রুবেল ও ব্রহ্মতোল গ্রামের নাজিম উদ্দীনের পুত্র আব্দুল বারেকে আটক করে ডিবি পুলিশ।
মাথাবিহীন লাশটি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার লক্ষী নারায়নপুর গ্রামের আব্দুর রউফ বলে সনাক্ত করে ডিবি পুলিশ।
এব্যাপারে তেতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ভার) আবু সাঈদ চৌধুরী জানান, দেহবিহীন মাথাটি ৫ দিন আগে মাথাবিহীন লাশেরই হতে পারে এমনটিই ধারনা করা যাচ্ছে। তবে উদ্ধারকৃত মাথা ও দেহ ডিএনএ পরীক্ষা এবং পুলিশের তদন্ত ছাড়া নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।

Facebook Comments Box
advertisement

Posted ২:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(506 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com