বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় তিন মাদকসেবীকে কারাদন্ড ও দুই যুবককে অর্থদন্ড

  |   সোমবার, ০৭ অক্টোবর ২০১৯

তেঁতুলিয়ায় তিন মাদকসেবীকে কারাদন্ড ও দুই যুবককে অর্থদন্ড

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদক সেবনের দায়ে মামুন (২৫), সবুজ (১৯) ও রেজাউল করিম (২৬) নামের তিন যুবককে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড এবং আল আমিন (১৯) ও মোস্তফা কামাল (১৮) নামের দুই যুবককে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
সোমবার (৭অক্টোবর) সকাল বেলা ১১টায় শালবাহান ইউপির চৌধুরীগছ ও বড়দলুয়াগছ এলাকায় মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনার সময় মাদকদ্রব্য সেবনকালে ১০ গ্রাম শুকনা গাঁজাসহ হাতেনাতে আটক আটক হন একই ইউনিয়নের ময়নাকুড়ি গ্রামের দুলালের পুত্র মামুন, প্রামানিকপাড়া মৃত আনোয়ার হোসেনের পুত্র সবুজ, মৃত আ. মালেকের পুত্র রেজাউল করিম, জামাল উদ্দিনের পুত্র আল আমিন,, কমিরুল ইসলামের পুত্র মোস্তফা কামাল।
ভ্রাম্যমান আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ধারা ৯ এর ১ (গ) উপধারা ভঙ্গের দায়ে দোষী সাব্যস্ত হওয়ায় আসামীদের স্বীকারোক্তির ভিত্তিতে একই আইনের ধারা ৩৬ অনুযায়ী গাঁজা সেবনের দায়ে মামুনকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো তিন দিনের কারাদন্ড, সবুজকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২’শ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো তিন দিনের কারাদন্ড এবং রেজাউল করিমকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২’শ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো তিন দিনের কারাদন্ড প্রদান করা হয়।
এছাড়া আল আমিন ও মোস্তফা কামালকে ধূমপান ও তামাকজাত দ্রব্যবহার (নিয়ন্ত্রণ) আইন, ২০০৫ এর ৪ ধারায় ৫০ টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ভার.) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক এ দন্ডাদেশ প্রদান করেন এবং সাজাপ্রাপ্তদের পঞ্চগড় জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এ সময় স্থানীয় জনপ্রতিনিধিসহ মডেল থানার এসআই লুৎফর রহমানসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।
এছাড়াও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপস্থিত স্থানীয় জনসাধারণকে মাদকের কুফল সম্পর্কে অবহিত করেন এবং ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Facebook Comments
advertisement

Posted ১১:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ অক্টোবর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com