বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় দুই ছাগলকে ধর্ষণ

  |   শুক্রবার, ০৮ মে ২০২০

তেঁতুলিয়ায় দুই ছাগলকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক 


পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পালাক্রমে দুইটি ছাগলকে ধর্ষণ করলো জাহাঙ্গীর আলম (৪৫) নামের চার সন্তানের জনক। উপজেলার শালবাহান ইউনিয়নের ছোপাগছ গ্রামে গত বৃহস্পতিবার বিকালে ভূট্টা ক্ষেতে এই ঘটনা ঘটে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষুদ্ধ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। জাহাঙ্গীর আলম প্রামাণিক পাড়ার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের পূত্র।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ওই ছাগল দুটি মালিক ক্ষেতে ঘাস খাওয়ানোর জন্য ছেড়ে দিয়ে কৃষি কাজ করছিলেন। আকাশে ঘন মেঘে বৃষ্টি আসার সময় একটি ছাগল কাছে পেলেও আরেকটি ছাগল না পেয়ে খুজতে থাকেন। খুঁজতে খুঁজতে তার নিকটস্থ ক্ষেতের পাশে এক ভুট্টা ক্ষেতে আড়ালে ছাগলটি দেখতে পেয়ে সেখানে গেলে পাশের গ্রাম প্রামাণিক পাড়ার জাহাঙ্গীর আলমকে উলঙ্গ অবস্থায় ছাগলটিকে গলা চিপে ধর্ষণ করতে দেখতে পান।

webnewsdesign.com

ছাগলের মালিক রফিক জানায়, তিনি ছাগল দুইটি ঘাস খাওয়ার জন্য ছেড়ে দেওয়ার পর সেটি খুজে না পেয়ে বিভিন্ন খেতে খুজতে থাকে এমন অবস্থায় একটি ছাগল খুজে পায় সেটি রাখে আরেকটি ছাগল খুজতে গেলে তখন ছাগলের গলা চিপে ধরা অবস্থায় এবং উলঙ্গ অবস্থায় তাকে দেখতে পায়, পরে হাতে পায়ে ধরে কান্না কাটি শুরু করে।

এ ঘটনা এলাকাবাসী ও গণমান্য ব্যক্তিরা জানার পর রাতে ছাগল দুইটি অভিযুক্ত জাহাঙ্গীর বাড়িতে দিয়ে আসেন।  বিষয়টি মোটা অংকের টাকা দিয়ে ধামাচাপা দেয়ার চেস্টা করা হলে এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষুদ্ধ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। তারা বিষয়টির উপযুক্ত বিচার দাবি করেছেন। ইতিপূর্বেও জাহাঙ্গীরের বিরুদ্ধে গরু-ছাগল ধর্ষণের অভিযোগ রয়েছে জানিয়েছেন এলাকাবাসী।

শুক্রবার দুপুরে ছাগল ধর্ষণের ঘটনায় জাহাঙ্গীর আলমের সাথে কথা বলতে তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তবে তার বাড়িতে ছাগল দুটি একটি ক্ষেতে বাঁধা অবস্থায় পাওয়া যায়। পরে তার বাবার সাথে কথা বলতে চাইলে তিনি কোন কিছু বলতে অস্বীকৃতি জানান। পরে বিকেলে বারবার তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান লিটনের সাথে পরিষদে কথা হলে তিনি জানান, ছাগল ধর্ষণের ঘটনাটি শুনেছেন।

Facebook Comments Box

বিষয় :

advertisement

Posted ৩:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(527 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com