বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় প্রথম করোনা পজেটিভ শনাক্ত নারীকে শুভেচ্ছা, লকডাউন মুক্ত বাড়ি ঘোষণা

  |   রবিবার, ০৩ মে ২০২০

তেঁতুলিয়ায় প্রথম করোনা পজেটিভ শনাক্ত নারীকে শুভেচ্ছা, লকডাউন মুক্ত বাড়ি ঘোষণা

তেঁতুলিয়াঃ তেঁতুলিয়ায় প্রথম করোনা পজেটিভ শনাক্ত নারী মাসুদা পারভীনের দ্বিতীয়বার কোভিড-১৯ আরটি পিসিআর টেস্ট রেজাল্ট নেগেটিভ আসায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রশাসন ও পরিষদ। সেই সাথে ওই পরিবারটির বাড়িটি আনুষ্ঠানিকভাবে লকডাউন মুক্ত ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩ মে) বিকেলে উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ও নির্বাহী কর্মকর্তা সোহাগ সাহা তিরনইহাট ইউপির নাজিরাগছ গ্রামের বাড়ি দুলাল হোসেনের সহধর্মিনী করোনা মুক্ত মাসুদা পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হক, মডেল থানার ওসি জহুরুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প কর্মকর্তা আবুল কাশেমসহ সাংবাদিকবৃন্দ।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু বলেন, খবরটি আনন্দের। আমরা উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ হতে মাসুদা পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছি। সেই সাথে তার বাড়ি লকডাউন মুক্ত ঘোষণা করা হয়েছে। সেই সাথে লকডাউন মেনে উপজেলার সকল স্তরের মানুষদের স্বাস্থ্যবিধি মেনে মানার অনুরোধ জানান তিনি।

webnewsdesign.com

উল্লেখ্য,ঢাকা ফেরত মো.দুলাল হোসেন সস্ত্রীক গ্রামের বাড়িতে আসার পর নিয়মানুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকেন তারা। পরে ১৮ এপ্রিল মাসুদা পারভীনসহ পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করে পরের দিন রিপোর্ট রংপুরে পাঠানো হয়। ২১ এপ্রিল চারজনের মধ্যে তিনজনের নেগেটিভ ফলাফল আসলেও মাসুদা পারভীনের রেজাল্ট পজেটিভ আসে। পরে আবার কোভিড-১৯ আরটি পিসিআর টেস্টের জন্য পাঠানো হলে দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। তেঁতুলিয়ায় প্রথম নারী করোনা ভাইরাসের পজেটিভ হওয়ার খবরে আতংক তৈরি হলেও এখন আতংক কাটিয়ে স্বস্তির আনন্দ বইছে উপজেলার সর্বত্রমহলে।

এ বিষয়ে মাসুদা পারভীনের স্বামী দুলাল হোসেন মহান আল্লাহর কাছে অশেষ শুকরিয়া আদায় করে বলেন,করোনা মুক্ত ব্যাপারে জেলা-উপজেলা প্রশাসন, পরিষদসহ যারা আমাদের সর্বাত্মক সহযোগিতা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৩ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(528 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com