সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

তেঁতুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কেক কেটে উদযাপন করা হয়েছে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী। গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে চৌরাস্তা বাজারে শওকত আলী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শন, রাজনীতি ও সরকারের অভূতপূর্ব উন্নয়নের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানীকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন।

অনুষ্ঠানে সজিব ওয়াজেদ জন্মদিন বিষয়ে আব্দুল লতিফ তারিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার সুযোগ্যপুত্র সজীব ওয়াজেদ জয় তারুণ্যের অহংকার ও ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর। ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার নেপথ্য কারিগর হিসেবে কাজ করছেন পরিশ্রমী, মেধাবী ও পরিচ্ছন্ন জীবন-জীবিকার অধিকারী কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয়। বাংলাদেশসহ বহিঃবিশ্বের সাথে মুহূর্তের মধ্যে যোগাযোগ করা সম্ভব হচ্ছে। আজ সচিবালয় থেকে ইউনিয়ন পরিষদ এমনকি গ্রামের প্রত্যন্ত অঞ্চলের স্কুলেও পৌঁছে গেছে ডিজিটাল সেবা।

স্বেচ্ছাসেবক লীগের নেতারা বক্তব্যে বলেন, স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সেবা-শান্তি-প্রগতি স্লোগানে আমরা আমাদের মাতৃভূমি বাংলাদেশের জন্য যেকোনো যেকোন সময় ও প্রয়োজনে স্বেচ্ছায় শ্রম দিতে প্রস্তুত। তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহের নির্দেশে মহামারী করোনা সময়ে কর্মহীন ও মানুষের পাশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানামুখী উন্নয়নমূলক কর্মসূচি নিচ্ছেন, সেসব কর্মসূচি বাস্তবায়নে সহযোগী সংগঠন হিসেবে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কাজ করে যাচ্ছে।

webnewsdesign.com

এ সময় মুক্তিযুদ্ধ কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা শেষে কেক কেটে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করা হয়। পরে বিশ্ববাসীর জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল, আব্দুল মতিন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুসা, যুবলীগের আহবায়ক আতাউর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল হাকিম, সাবেক ছাত্রলীগ সভাপতি খন্দকার আরিফ হোসেন লিপ্টন, কৃষকলীগের কবির হোসাইন, হাবিব, তারা মিয়া, জাতীয় শ্রমিকলীগের সভাপতি ইনছান আলীসহ স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(565 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com