রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ করিম সিদ্দিকীকে উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

  |   রবিবার, ১০ নভেম্বর ২০১৯

সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ করিম সিদ্দিকীকে উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:

আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই সম্মেলনে সভাপতি আর সম্পাদক পদে একাধিক পদপ্রার্থী হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। বিশেষ করে সাধারণ সম্পাদক পদে সর্বজনের মুখে শোনা যাচ্ছে ক্লিন ইমেজখ্যাত টানা দুইবারের সফল সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুদ করিম সিদ্দিকীর নাম।সাবেক এ ছাত্রনেতা ১৯৯৮-২০১২ সাল পর্যন্ত টানা দুইবারে ক্লিন ইমেজে নৈতিকতা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করেছেন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব।ওয়ান ইলেভেনে যখন জাতির জনক বঙ্গবন্ধুর সাহসীকন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে। ঠিক সেই দুঃসময়ে সাবেক এই ছাত্রলীগ নেতা তেঁতুলিয়া হতেই বঙ্গবন্ধুকন্যার মুক্তির দাবিতে প্রতিবাদের ঝড় তুলে ব্যাপক ভূমিকা রাখেন।  

ক্লিন ইমেজে দুইবারের দায়িত্ব পালন করা মাসুদ করিম সিদ্দিকী এবার বাংলাদেশ আওয়ামীলীগের তেঁতুলিয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী।একজন আদর্শ, নীতিবান, পরোপকারী,আধুনিক প্রযুক্তি যুগে দায়িত্বশীল তরুণ হিসেবে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব স্থানে মাসুদ করিম সিদ্দিকীকে দেখতে চাচ্ছেন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। উপজেলার সাতটি ইউনিয়নেই রয়েছে সর্বগ্রহণযোগ্যতার তারুণ্য নির্ভর নেতৃত্বের সমর্থন। দলের অধিকাংশই নেতাকর্মীরা চাচ্ছেন তেঁতুলিয়া উপজেলায় এই মুহুর্তে সৎ,নিষ্ঠাবান,দায়িত্বশীল নেতৃত্ব প্রয়োজন।

webnewsdesign.com

শিক্ষিত তরুণরাও চাচ্ছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে মাসুদ করিম সিদ্দিকী যোগ্য। অতীতের সকল রেকর্ড হিসেবে ক্লিন ইমেজ নেতৃত্ব তার মধ্যেই রয়েছে।দল আর সাধারণ মানুষের পাশে থাকতে ত্যাগ করতে হয়েছে স্বপ্নের আমেরিকার জীবন যাপন। যেখানে থাকতে পারতেন পরম আরাম-আয়েশের জীবনে। কিন্তু দলের প্রতি নিবির ভালোবাসা আর আওয়ামীলীগের ধারক বঙ্গবন্ধুকন্যা সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির তরুণদের প্রতি আস্থার হাল ধরতে চান দেশের অন্যান্য দেশ ও দল প্রেমিক তরুণদের মতোই।

আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ত্রি-বার্ষিক সম্মেলন।এই সম্মেলনের মধ্য দিয়ে তৈরি হবে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্বের এক কমিটি। এ সম্মেলন ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে নানান গুঞ্জন। কে হবে দলটির গুরুত্ব পদে সভাপতি ও সাধারণ সম্পাদক। গুঞ্জনেই সর্বাধিক আলোচনার শীর্ষে রয়েছেন সাবেক এই ছাত্রনেতা মাসুদ করিম সিদ্দিকী। গেল স্থানীয় সরকারের উপজেলা চেয়াম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিলে নেতাকর্মীদের মধ্যে আশা সঞ্চার তৈরি করেছিলেন। এবার তিনি সেই আশার ফুল ফোটাতে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হচ্ছেন।

মাসুদ করিম সিদ্দিকী বলেন, তারুণ্যর শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি। তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে চাই। আসন্ন সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ সম্মেলনের মাধ্যমে ভোটাররা আগামী পাঁচ বছরের জন্য তৈরি করবেন একটি গঠনমূলক ও সমৃদ্ধ নেতৃত্ব। যে নেতৃত্ব আগামী পাঁচ বছর দলসহ সকল ভালো কিছু করবে। উপজেলার উন্নয়নে ভূমিকা রাখবে। সে হিসেবে দলের শুভাকাংখিদের ইচ্ছায় সাধারণ সম্পাদক পদপ্রার্থী হচ্ছি। আশা করছি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলে অতীতের ক্লিন ইমেজের মতোই এখানকার জনমানুষের সেবাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৮ অপরাহ্ণ | রবিবার, ১০ নভেম্বর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com