শনিবার ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়া দেশের অন্যতম পর্যটন নগরীতে পরিণত হবে- রেলমন্ত্রী সুজন

  |   মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯

তেঁতুলিয়া দেশের অন্যতম পর্যটন নগরীতে পরিণত হবে- রেলমন্ত্রী সুজন

দেশের অন্যতম পর্যটন নগরীতে পরিণত হবে উত্তরের তেঁতুলিয়া। এমন অপার সম্ভাবনার কথা শোনালেন পঞ্চগড়-১ আসনের এমপি ও রেলমন্ত্রী এডভোকেট নুরুল ইসলাম সুজন। রবিবার (৬ অক্টোবর) দুপুরে হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব সার্বজনীন দূর্গাপুজা মন্ডব পরিদর্শনকালে রেলমন্ত্রী এড. নুরুল ইসলাম সুজন এসব কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশসহ পাঁচ দেশের সাথে ব্যবসা-বাণিজ্যের সাথে পর্যটনের ব্যাপক সম্ভাবনা তৈরি করেছে। এখানে তিনটি দেশ পরিবহন করবে ভারত, নেপাল, ভুটান কানেক্টিভিটি হবে। এছাড়াও দেশের অন্যতম সমুদ্রবন্দর মংলার সাথেও কানেক্টিভিটি হবে। অচিরেই বাংলাবান্ধা পর্যন্ত রেল লাইন সম্প্রসারন করা হবে।
তিনি আরো বলেন, সেই সরকার আজ ক্ষমতায়, যে সরকার মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছে। নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। এ দেশের প্রত্যেকটি নাগরিকের সমান অধিকার রয়েছে।
তেঁতুলিয়ার হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ দূর্গাপুজা উৎসব শিবমন্দিরের পূজা মন্ডপ দিয়েই তার পরিদর্শন শুরু । এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সা‘দাত স¤্রাট মন্দিরের সংস্কার ও উন্নয়নের জন্য তিন লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন।
উপজেলা মন্দির কমিটির সহ-সভাপতি অরুনাংশু সেন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, নির্বাহী অফিসার (ভার) মাসুদুল হক, আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, বীরেন বর্মন, দীপেন চন্দ্র সরকার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সুরঞ্জিত সেন বাবলু, বিধান কুমার সামন্ত, মঞ্জুরুল হক মঞ্জু, সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুদ করিম সিদ্দিকী, নুরুল ইসলাম লালু প্রমুখ।

Facebook Comments
advertisement

Posted ৪:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com