বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলেন মাসুদ করিম সিদ্দিকী

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   শনিবার, ১৩ নভেম্বর ২০২১

তেঁতুলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলেন মাসুদ করিম সিদ্দিকী

প্রথমবারের মতো ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন পঞ্চগড়ের তেঁতুলিয়ার টানা দুইবারের ক্লিন ইমেজখ্যাত ছাত্রলীনেতা মাসুদ করিম সিদ্দিকী। গত ১১ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে সদর ইউনিয়নে তিনি নৌকা প্রতীক নিয়ে ৬ হাজার ১শ ২৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির আহবায়ক (স্বতন্ত্র প্রার্থী) শাহাদত হোসেন রঞ্জু ভোট পেয়েছেন ৩ হাজার ৭শ ৮৫ ভোট। ২ হাজার ৩শ ৩৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হন তিনি। এ ইউনিয়নে আরও দুজন প্রার্থী চশমা ও আনারস প্রতীকে প্রতিদ্বন্ধিরাও ভোট লড়াই করেছেন।

গত ৭ অক্টোবর ক্ষমতাসীন দল আওয়ামীলীগের গণভবনে সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নে দলীয়ভাবে মনোনীত হয়ে নৌকার প্রতীক পান। সাবেক এ ছাত্রনেতা ১৯৯৮-২০১২ সাল পর্যন্ত টানা দুবার সফল ভাবে দায়িত্ব পালন করেছেন। বিশেষ করে ওয়ান ইলেভেনে বিশেষ ভূমিকা পালন করেন সাবেক এ ছাত্রনেতা। যখন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে। ঠিক সেই দুঃসময়ে সাবেক এই ছাত্রলীগ নেতা তেঁতুলিয়া থেকেই বঙ্গবন্ধুর কন্যার মুক্তির দাবিতে প্রতিবাদের ঝড় তুলে ব্যাপক ভূমিকা রাখেন।

রাজনীতিতে ক্লিন ইমেজের কারণে দলীয়ভাবে মনোনয়ন পাওয়ায় ইউনিয়নে সর্বত্র মহলের কাছে আস্থাভাজন হয়ে উঠেন। এলাকার জনমানুষের কাছে জনপ্রতিনিধিত্ব করার আকাঙ্খায় ছেড়ে দিয়েছেন আমেরিকার স্বপ্নের বিলাসবহুল থাকার জায়গাটুকু। একটি মডেল ইউনিয়ন গড়ার গড়ার ইশতিয়ার তুলে ধরেছেন সবকটি নির্বাচনী জনসভায়। তাতে উদ্বুদ্ধ হয়েছেন সকল শ্রেণির মানুষ। কাধে কাধ মিলিয়ে কাজ করেছেন আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। অক্লান্ত পরিশ্রম ও ভোটারদের ভোটেই চেয়ারম্যান নির্বাচিত হলেন ক্লিন ইমেজখ্যাত এই ছাত্রলীগ নেতা।

webnewsdesign.com

চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মাসুদ করিম সিদ্দিকী জানান, ভোটাররা যে আস্থায় আমাকে তাদের জনপ্রতিনিধিত্ব করার সিংহাসনে বসিয়েছেন। তাদের আস্থা ও সেবা করবো। সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে যে অঙ্গীকার করেছি, তা করার চেষ্টা করবো। সেই সাথে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা জানাচ্ছি। তারা অক্লান্ত পরিশ্রম করেছেন। সেই সাথে দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাচ্ছি, তিনি আমার প্রতি আস্থা রেখে মনোনীত করে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। আমি আস্থা ও ভরসা রাখতে পেরেছি। সরকারের উন্নয়ন অব্যহত রাখার চেষ্টা করবো

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com