বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ত্রানের দাবিতে মহাসড়ক অবরোধ,ইউএনও’র আশ্বাসে ফিরে গেলো এলাকাবাসী

  |   শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

ত্রানের দাবিতে মহাসড়ক অবরোধ,ইউএনও’র আশ্বাসে ফিরে গেলো এলাকাবাসী

সুজন,ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে আউলিয়াপুরে ত্রান না পাওয়ায় এলাকাবাসী রাস্তা অবরোধ করেছে । শুক্রবার সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলা ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী গ্রামের তিয়াস তিমু পাম্পের সামনে স্থানীয় ২ শতাধিক এলাকাবাসী ঘন্টা ব্যাপী ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে।

স্থানীয়রা জানান, করোনা ভাইরাসে কারণে আমরা কর্মহীন হয়ে পড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিভিন্ন জায়গায় ত্রান সামগ্রী দেওয়া হচ্ছে কিন্তু আমরা পাচ্ছি না। বার বার স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানকে বলেও কোন কাজ হয়নি। তাই বাধ্য হয়ে রাস্তায় নেমে পড়েছি। মোলানী পাড়া গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন আমাদের প্রতিনিধিকে বলেন,করোনা ভাইরাসের কারনে আমরা কোন কাজ করতে পারতেছি না। আমার পরিবারের সবাই কয়েকদিন থেকে আলু সিদ্ধ করে খাচ্ছি।কোন ত্রান সামগ্রী না পাওয়ায় আজ বাধ্য হয়ে রাস্তায় আসছি।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন ঘটনা স্থলে এসে এলাকাবাসীর সাথে কথা বলে তাদের ত্রান সামগ্রী সহযোগীতা করার আশ্বাস দিলে স্থানীয়রা ফিরে যান। অবরোধের বিষয়টি জানতে পেরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুটুো ঘটনা স্থলে এসে স্থানীয়দের সাথে কথা বলেন। এ সময় তিনি জানান, আপনারা কেউ না খেয়ে থাকবেন না।

পর্যায়ক্রমে সবাইকে খাদ্য সামগ্রী দেওয়া হবে। জননেতা রমেশ চন্দ্র সেন আপনাদের সাথে আছে। বাংলাদেশে আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

৬ নং আউলিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান জানান,আমার ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা প্রশাসনের কাছে প্রায় ১৫০০ জনের খাদ্য সামগ্রীর চাহিদা দেওয়া হয়েছে। আমি যতটুকু পেয়েছি সে গুলো পর্যায়ক্রমে বিতরণ করছি। আশা করি অতিশীর্ঘই এ সংকট কেটে যাবে।

Facebook Comments
advertisement

Posted ১:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com