শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১ আহত-৩

  |   রবিবার, ০৯ আগস্ট ২০২০

ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১ আহত-৩

ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:-
ময়মনসিংহের ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে মনিরুজ্জামান মনির (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় গুরুতর আহত নিহতের বোন গর্ভবর্তী নার্গিস আক্তার (৩৫) নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তার বাবা রইস উদ্দিন মাস্টার(৭০) এর অবস্থা সংকটাপন্ন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য।


ত্রিশাল থানার পুলিশ ,প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর সোয়া ২ টার দিকে ত্রিশাল পৌর এলাকার ৬নং ওর্য়াডের নওধার গ্রামের রইস উদ্দিন মাস্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের উঠানের গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাগবিতন্ডা হয়। এরপর রইস উদ্দিন মাস্টার তার বাড়ী চলে আসেন। কিছুক্ষন পর আনোয়ার হোসেন ও তার লোকজন রইস উদ্দিন মাস্টারের বাড়ীতে গিয়ে পরিবারের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় আনোয়ার হোসেনের লোকজন দেশীয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে রইস উদ্দিন মাস্টার তার ছেলে মনিরুজ্জামান মনির ও মাসুদুর রহমান বাচ্চুকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় ভাইকে বাঁচতে গিয়ে গুরুতর আহত হন গর্ভবর্তী বোন নার্গিস আক্তার। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনিরুজ্জামানের মৃত্যু হয়। গুরুতর আহত নিহতের বোন গর্ভবর্তী নার্গিস আক্তার (৩৫) নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তার বাবা রইস উদ্দিন মাস্টার(৭০)কেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ঘটনার পর বাড়ীতে অবস্থান করছিল আনোয়ার হোসেন তার সহযোগী কাউছার উদ্দিন ,এনামুল হক, আশরাফুল ইসলাম ও শরীফুল ইসলাম। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

webnewsdesign.com


ত্রিশাল থানার উপ-পরিদর্শক তফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


নিহতের ছোট ভাই সাংবাদিক মাসুদ মিয়া জানান,আমার পরিবারের লোকজনের উপর অর্তকিত হামলা চালিয়ে আমার বড় ভাইকে হত্যা করেছে। তাকে বাঁচাতে গিয়ে আমার বাবা,ভাই ও বোন গুরুতর আহত হয়েছে। তাদের অবস্থা খুবই খারাপ। আমি বাড়ী ছিলাম না। থাকলে আমাকেও হামলার শিকার হতে হতো। আমার পরিবারকে নিশ্চিহ্ন করতেই এ হামলা চালানো হয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

Facebook Comments Box

বিষয় :

advertisement

Posted ১:১১ অপরাহ্ণ | রবিবার, ০৯ আগস্ট ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com