বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ত্রিশালে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারনের দাবীতে মানববন্ধন

  |   মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

ত্রিশালে  মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারনের দাবীতে মানববন্ধন


ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি,



ত্রিশাল উপজেলার আলোচিত বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরজাহান আক্তারের অপসারনের দাবীতে মঙ্গলবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বাগান রাগামারা এলাকায় মানববন্ধন করেছে মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।


মঙ্গলবার বেলা ১১ টায় মাদ্রাসার প্রাত্তন ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসা ছাত্র সংসদের ব্যানারে অনুষ্ঠিত মানব বন্ধনে শিক্ষার্থীরা বলেন, এক সময়ের সেরা প্রতিষ্ঠান বাগান আলিম মাদ্রাসা এই স্ব-ঘোষিত অদক্ষ, দুর্নীতিবাজ ভারপ্রাপ্ত অধ্যক্ষের অনিয়ম আর সেচ্ছাচারিতার কারণে মাদ্রাসার শিক্ষার পরিবেশ ধ্বংস হয়ে গেছে। হাজারো শিক্ষার্থীর পদচারনায় মুখরিত থাকা এই প্রতিষ্ঠানে এখন ছাত্র/ছাত্রী নেই। ক্ষমতার দাপট আর অনিয়মের কারণে মাদ্রাসার পাবলিক পরিক্ষার ফলাফলে চরম বিপর্যয় নেমে এসেছে। এই নারী নিজেকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ দাবী করার পর থেকেই ক্লাস ও পরিক্ষা না হওয়ায় এবং জোড়া মূলে অতিরিক্ত অর্থ আদায় করায় শিক্ষার্থী কমতে শুরু করে। প্রশাসনিক ভাবে তাকে বার বার দায়িত্ব হস্তান্তরের নির্দেশ দিলেও তিনি অদৃশ্য ক্ষমতার দাপটে বহাল রয়েছে। আমরা দ্রæত এই মহিলার বিচার দাবী করছি।
মানববন্ধনে বক্তব্য রাখে অত্র মাদ্রাসার প্রাত্তন ছাত্র বর্তমান কবি নজরুল বিশ^বিদ্যালয়ের লোকপ্রশাসনের নাছরিন সুলতানা, কুষ্টিয়া ইসলামিক বিশ^বিদ্যালয়ের ওবাইদুল্লাহ রাসেল, আনন্দ মোহন বিশ^বিদ্যালয় কলেজের আরিফ, হাফিজুল, ইমরান, আরিফ মিয়া, সাজ্জাতুল আহম্মদ, হুমায়ুন, ইলিয়াস, আলমঙ্গীর এবং বর্তমান ছাত্র রাকিব, হ্নদয়, সামাউন এবং আল আমিন প্রমুখ ।

webnewsdesign.com
Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com