শনিবার ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দান করার জন্য ধনী হওয়ার প্রয়োজন নেই, সুন্দর ইচ্ছাই যথেষ্ট—– মেয়র লিটন

  |   বুধবার, ১৭ জুন ২০২০

দান করার জন্য ধনী হওয়ার প্রয়োজন নেই, সুন্দর ইচ্ছাই যথেষ্ট—– মেয়র লিটন

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃযশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন,দান করা একটি অতি মহৎ কাজ। দান করার জন্য ধনী হওয়ার প্রয়োজন নেই, সুন্দর ইচ্ছাই যথেষ্ট। দানের জন্য বিত্তের চেয়ে চিত্তের ঐকান্তিক ইচ্ছা ও উদারতা বেশি প্রয়োজন। অনেকের ধারণা দান করলে সম্পদ কমে যায় এটি একটি ভুল ধারণা বরং সম্পদ বৃদ্ধি ও বরকত প্রাপ্ত হয়। কথাগুলো বললেন বেনাপোল পৌর মেয়র সরকারী ত্রান এর চাল বিতরন অনুষ্টানে চেকপোষ্ট আন্তর্জাতিক বাস টার্মিনালে।

বুধাবার বেলা ১১ টার সময় বেনাপোল পৌর সভার প্রাইভেট কার সংগঠন, চেকপোষ্ট কুলি শ্রমিক ও পরিবহন কর্মচারী সহ মোট সাড়ে ৬ শত লোকের মধ্যে সরকারী ত্রান তহবিলের সামাজিক দুরত্ব বজায় রেখে ১০ কেজি করে চাউল বিতরন এর সময় মেয়র লিটন বলেন,করোনা এখন বিশ্বে মহামারী আকার ধারণ করায়, তরুণ- তরুনি সহ সকলের পরোক্ষ/প্রত্যক্ষ স্বতঃস্ফূর্ত অংশগ্রহনই পারে বিশ্ব থেকে করোনা নির্মুল করতে। সংখ্যাগরিষ্ঠ তরুণরাই পারে আমাদের দেশ থেকে করোনা মুক্তিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে। করোনা এমন একটি ব্যাধি যার মোকাবিলা করতে হবে ঘরে বসেই।

তিনি আরো বলেন,আর যারা অর্থের সাথে শ্রম দিয়ে অথবা শ্রম দিয়ে সাহায্য করতে চান তারা দায়িত্ব গ্রহণ করতে পারেন স্বেচ্ছাসেবক হিসেবে । এগিয়ে আসতে পারেন এই দুঃসময়ে সমাজের পিছিয়ে পড়া মানুষদের মুখে হাসি ফোটাতে , এগিয়ে আসতে পারেন দেশ এর প্রয়োজনে। তবে এই ক্ষেত্রে কিছু নিয়ম প্রযোজ্য যেমন মাস্ক , হ্যান্ড গ্লাবস পরতে হবে। আসুন সবাই নিজের জায়গা থেকে যতটুকু পারি সাহয্যের হাত বাড়িয়ে দিই এই অসহায় মানুষগুলোর জন্য। কারো একার পক্ষে সব কাজ করা সম্ভব না। আমরা তাই চেষ্টা করছি আপনাদের সাথে নিয়ে কিছু মানুষের পাশে দাঁড়াতে ।

webnewsdesign.com

বেনাপোল ট্যাক্সি স্ট্যান্ডের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক মেয়র লিটন এর চাউল বিতরন এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অভিনন্দন জানান।
আজ সরকারী ত্রান তহবিলের ১০ কেজি করে চাল বেনাপোল প্রাইভেড ড্রাইভারদের মধ্যে ১৮০ জনকে চেকপোষ্ট কুলি শ্রমিকদের মধ্যে ১৮১ জনকে ও পরিবহন শ্রমিকদের মাঝে ১০৫ জনকে ও ছিন্নমুল মানুষের মধ্যে ১৮৪ টি পরিবার এর মধ্যে বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, সাবেক শার্শা উপপেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন বাবলুর ছেলে ফারুক হোসেন উজ্জল, বেনাপোল সাদিপুর গ্রামের সাবেক মেম্বার সুলতান আহম্মেদ বাবু, বেনাপোল ৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, প্রাইভেট কার সমিতির সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, বেনাপোল চেকপোষ্ট কুলি শ্রমিকের সাধারন সম্পাদক আলম হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com