শনিবার ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিনাজপুরে অপহৃত মেয়ে উদ্ধারের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

মো: এম আর মিলন, দিনাজপুর :   |   সোমবার, ০৫ অক্টোবর ২০২০

দিনাজপুরে অপহৃত মেয়ে উদ্ধারের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার মা। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অপহৃত মোছা: ইসমেত জেরিন(১৭) এর মাতা মোছা: আফরোজা পারভীন। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, অপহরণের ২৫ দিন পার হলেও তার মেয়েকে উদ্ধার করতে পারেনি বোচাগঞ্জ থানা পুলিশ। এব্যাপারে আসামীদের বিষয়ে বোচাগঞ্জ থানায় ১২ই সেপ্টেম্বর ২০২০ তারিখে লিখিত অভিযোগ দায়ের করলে আসামীরা উল্টো ভুক্তভূগী পরিবারের সদস্যদের ভয়ভীতি প্রদর্শন ও শারিরিকভাবে লাঞ্চিত করার হুমকি প্রদান করে আসছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।
লিখিত বক্তব্যে মেয়ের মা জানান, গত ১০ সেপ্টেম্বর সকাল ১০টায় সেতাবগঞ্জ সওদাগরপট্টি স্কয়ার কোচিং সেন্টারে যাওয়ার পথে নাজমুল ইসলাম ও তার সহযোগিরা আমার মেয়ে মোছা: ইসমেত জেরিন(১৭) কে অপহরণ করে। এর এক পর্যায়ে তারা আমার মেয়েকে দিনাজপুর জেলা সদরের দিকে নিয়ে যায়। পরে স্থানীয়দের সাথে নিয়ে আমার মেয়েরে উদ্ধারের জন্য নাজমুলের বাড়িতে যাই। কিন্ত নাজমুলের পরিবার আমার মেয়েকে ফেরত না দিয়ে উল্টো আমাদের প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।
সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, নাজমুল ইসলাম আমার মেয়েকে কোচিং সেন্টারে যাওয়া আসার পথে নানা ভাবে উত্যক্ত করত। বিভিন্ন সয়মে প্রেমের প্রস্তাব ও ঘর-সংসার করার প্রলোভন দিয়ে সু-সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে আসছিল। কিন্ত অপরণকারী মো: নাজমুল ইসলাম(৩৫) একজন বিবাহিত ও এক সন্তানের জনক।
অপহৃত পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, অপহনের ২৫দিন পার হলেও পুলিশ এখন পর্যন্ত অপহৃত শিক্ষার্থী মোছা: ইসমেত জেরিন কে উদ্ধার করতে পারেনি। বর্তমানে অপহৃতা কি অবস্থায় আছে তা নিয়ে পরিবারের সকল সদস্যরা চরম দুশ্চিন্তায় দিনাতিপাত করছে। পরিবারের পক্ষ থেকে আসামিদের দ্রæত গ্রেফতার করে তাদের মেয়েকে উদ্ধার করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ কামনা করেন।

মোবা : ০১৭৭২৯৩৩৬৮৮
তারিখ : ০৫-১০-২০২০
দিনাজপুর।

Facebook Comments
advertisement

Posted ১১:২১ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com