বুধবার ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিনাজপুরে মাস্ক না পরায় গুনতে হলো জরিমানা

  |   বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০

দিনাজপুরে মাস্ক না পরায় গুনতে হলো জরিমানা

দিনাজপুুুর প্রতিনিধি :


দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও জন সচেতনতা বাড়াতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে দিনাজপুর জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার সকালে দিনাজপুর শহরের বাহাদুর বাজার ও লিলি মোড় এলাকায় মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব না মানায় এই জরিমানা আদায় করা হয়।


দিনাজপুর জেলা প্রশাসনের সহকারী কমিনার শামসুজ্জাহান কনক এর নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে দিনাজপুর জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম নির্দেশে জনগনকে সচেতন করার লক্ষ্যে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। আজ বাহাদুর বাজার কাঁচাবাজারের দোকানদারদের ও লিলি মোড় এলাকায় মাস্ক না পরার জন্য প্রথমিকভাবে বিভিন্ন অংকের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা জরিনমানা আদায়ের চেয়ে সাধারণ মানুষ যারা মাস্ক ব্যবহার করছেন না তাদের সাথে সাথে মাস্ক কিনতে বাধ্য করছি।

webnewsdesign.com


এ বিষয়ে যোগাযোগ করা হলে দিনজাপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম বলেন, আমরা করোনা সংকট মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি। এরই অংশ হিসেবে দিনাজপুর জেলা প্রসাশন শহরের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে। মানুষ যাতে সামাজিক দূরত্ব ও স্বস্থ্যবিধি মেনে চলে সেটি নিশ্চিত করতে এই অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, মানুষ সচেতন না হলে আমরা প্রশাসনের পক্ষ থেকে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করতে বাধ্য হবো।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com