শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিনাজপুরে ৫’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে বুরো বাংলাদেশ

  |   বুধবার, ১৩ মে ২০২০

দিনাজপুরে ৫’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে বুরো বাংলাদেশ

দিনাজপুর প্রতিনিধি :

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় চ্ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে বেসরকারী উন্নয়ন সংস্থা বুরো বাংলাদেশ। আজ বুধবার দুপুরে দিনাজপুর জেলা স্টেডিয়াম মাঠে দিনাজপুর শহরের বিভিন্ন ওয়ার্ডের ৫শত পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম। এসময় তিনি বলেন, কোভিট-১৯ এর প্রাদুর্ভাবের শুরু থেকেই সরকার জেলা প্রশাসনের মাধ্যমে অসহায়, কর্মহীন ও চ্ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে। এর পাশাপাশি সমাজের বিত্তশালী মানুষ, আর্থিক প্রতিষ্ঠান, বেসরকারি উন্নয়ন সংস্থা সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি ও প্রতিষ্ঠান সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে এসেছে। এরই ধারাবাহিকতায় আজ বুরো বাংলাদেশ দিনাজপুর জেলা শাখা সদর উপজেলার ৫শত অসহায় পরিবারের পাশে দাড়িঁয়েছে। তাদের এই উদ্দ্যোগকে আমি স্বাগত জানায়।
এসময় বুরো বাংলাদেশের রংপুর বিভাগের বিভাগীয় ব্যবস্থাপক মো: এরশাদ আলম বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। বুরো বাংলাদেশ এই করোনা সংকটে শুধু দিনাজপুরে নয়, সারা বাংলাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এরই অংশ হিসেবে আজ দিনাজপুরে আমরা ত্রাণ বিতরণ করলাম। আমি আন্তরিকভবে ধন্যবাদ জানাতে চাই, দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলমকে। তার সঠিক ও সুদক্ষ ব্যাবস্থাপনায় আমরা সুষ্ঠভাবে তাণ বিতরণ করতে পেরিছি। তিনি আমাকে অনুরোধ করেছেন আমারা যেন আরো ৫শত মানুষের ত্রাণের ব্যবস্থা করি। তার এই প্রস্তাব আমি আমার উর্ধ্বতণ কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রাহন করব।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আবু সালেহ মো: মাহফুজুল আলম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: এমদাদ সরকার, উপজেলা নির্বাহী অফিসার এস,এইচ,এম মাগফুরুল হাসান আব্বাসী, সহকারী কমিশনার ভূমি মো: শাহরিয়ার মাহমুদ, বুরো বাংলাদেশের দিনাজপুর এলাকা ব্যবস্থাপক মো: মাসুদ আলম প্রমূখ।
বুরো বাংলাদেশ এর পক্ষথেকে প্রতিটি পরিবারের জন্য ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি মুশুর ডাল, ১কেজি লবন, ১কেজি সয়াবিন তেল, ১টি স্যাভলন সাবান, ১টি হুইল সাবান, ১কেজি চিনি, ১প্যাকেট সেমাই, ২৫০গ্রাম গুড়া দুধ ও দুটি মাস্ক বিতরণ করা হয়।

Facebook Comments
advertisement

Posted ১২:১৬ অপরাহ্ণ | বুধবার, ১৩ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com