মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিনাজপুর জেলা প্রশাসকের উদ্যোগে সাংস্কৃতি কর্মীদের আর্থিক সহায়তা প্রদান

  |   বৃহস্পতিবার, ১৪ মে ২০২০

দিনাজপুর জেলা প্রশাসকের উদ্যোগে সাংস্কৃতি কর্মীদের আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুর প্রতিনিধি :


করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ দিনাজপুরের সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি দিনাজপুর জেলা শাখা ও দিনাজপুর জেলা প্রশাসকের যৌথ উদ্যোগে দিনাজপুরে অভাবগ্রস্থ ৬০জন শিল্পীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

webnewsdesign.com

আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৬০ জন সাংস্কৃতিক কর্মীর হাতে অনুদান তুলে দেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

সহায়তা পেয়ে সাংস্কৃতিক কর্মী টংকনাথ অধিকারী বলেন, “করোনাভাইরাসে আমাদের সকল ধরণের কার্যক্রম বন্ধ হয়ে আছে। জেলা শিল্পকলা একাডেমি থেকে জানানো হয় জেলা প্রশাসক মহোদয় আমাদের আর্থিক সহায়তা দিবেন। এই সংকটময় সময়ে যতটুকুই সহায়তা পেয়েছি তা আমাদের উপকারে আসবে। এজন্য বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসক মহোদয়কে কৃতজ্ঞা জানাচ্ছি। তিনি এই সংকটময় সময়র আমাদের কথা ভেবেছেন।”

অনুদান দেওয়ার সময় দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম শিল্পীদের উদ্দেশ্যে বলেন, “আপনারা সাংস্কৃতিক কর্মী, সমাজে আপনাদের কথা অনেকেই শোনেন। এই করোনা দুর্যোগে আপনারা সাধারণ মানুষকে সচেতন করার জন্য এগিয়ে আসবেন। সংকটকালীন সময়ে আমরা আমাদের জায়গা থেকে সবার জন্যই কিছু না কিছু করার চেষ্টা করছি। সবার সহযোগিতায় আমরা এই দুর্যোগ মোকাবিলা করতে সক্ষম হব।

তিনি আরও জানান, আমরা এর আগে গত ১৫ এপ্রিল ৪০জন শিল্পীকে নগদ সহায়তা করেছি। দেশের পরিস্থিতি বিবেচনায় আমরা শিল্পীদের পাশে থাকব বলেও জানান জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মো. মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সানিউল ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক ( অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট) মো. শরিফুল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মিনারা পারভীন ডালিয়া প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com