সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিনাজপুর বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  |   শনিবার, ১৫ আগস্ট ২০২০

দিনাজপুর বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাত্রে জাতির পিতার পরিবারের যে সকল সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনাজপুর জেলা বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে দিনাজপুর জেলা জজ আদালতের মিলনায়তনে ভার্চুয়াল যোগাযোগ মাধ্যম জুমের মাধ্যমে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


দিনাজপুর জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) মো: আনোয়ারুল হক এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহন করেন অতি: জেলা ও দায়রা জজ মেহেদী হাসান মন্ডল, ভারপ্রাপ্ত চিপ জুডিশিয়াল মেজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডল প্রমূখ।
শোকসভায় সভাপতির বক্তব্যে দিনাজপুর জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) মো: আনোয়ারুল হক বলেন, বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তার মৃত্যু নেই, তিনি চিরঞ্জীব। কেননা বাংলাদেশ জাতিরাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা এবং তিনিই। যতদিন এ রাষ্ট্র থাকবে, ততদিন বঙ্গবন্ধু অমর হয়ে থাকবেন। বঙ্গবন্ধু সহগ্র জাতিকে বাঙালি জাতীয়তাবাদের প্রেরণায় প্রস্তুত করেছিলেন শাসক-শোষক পাকবাহিনীর বিরুদ্ধে মুক্তির সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে।


শোকসভা ও দোয়া মাহফিলে অলোচক হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন, দিনাজপুর আইনজীবি সমিতির সভাপতি নুরুজ্জমান জাহানী, বারের সিনিয়র অ্যাডভোকেট আব্দুল লতিফ মিয়া, পি পি অ্যাড. রবিউল ইসলাম রবি, পি পি অ্যাড. নুরুল ইসলাম, স্পেশাল পি পি অ্যাড. শামসুর রহমান পারভেজ, অতিরিক্ত পি পি অ্যাড. সাইফুল ইসলাম প্রমূখ।

webnewsdesign.com
Facebook Comments Box
advertisement

Posted ১:২৭ অপরাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(566 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com