শনিবার ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দৌলতপুরে বিনামূল্যে জারুরী রোগী পরিবহন সেবা দিচ্ছে ভয়েস অফ ফিলিপনগর

  |   বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

দৌলতপুরে বিনামূল্যে জারুরী রোগী পরিবহন সেবা দিচ্ছে ভয়েস অফ ফিলিপনগর

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধিঃ


করোনার প্রভাবে সারাদেশ স্থবির হয়ে পড়েছে। বন্ধ রয়েছে গণপরিবহনসহ সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান। এর মধ্যে গুরুতর অসুস্থ রোগীদের জরুরি প্রয়োজনে পরিবহন দিয়ে বিনামূল্যে সাহায্য করবেন অনলাইন ভিত্তিক সেবামূলক সংগঠন ভয়েস অফ ফিলিপনগর । কুষ্টিয়া-১ আসনের মাননীয় সাংসদ জননেতা এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয়ের নির্দেশনায় এবং ভয়েস অফ ফিলিপনগর সংগঠনটির নিজস্ব ব্যবস্থাপনায় এই জরুরী রোগী পরিবহণ সেবা প্রদান করা হচ্ছে। কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডেকে পাঁচটি পয়েন্টে বিভক্ত করে প্রতিটি পয়েন্টে একটি করে ইজিবাইক এবং একজন করে প্রতিনিধি নির্দ্দিষ্ট করে দেয়া হয়েছে।।সাধারণ রোগীরা জরুরি প্রয়োজনে প্রতিনিধিদের সাথে যোগাযোগ করে তারা এই সেবাটি বিনামূল্যে পেয়ে থাকবে। এসকল ইজিবাইক গুলো দৌলতপুর হাসপাতালে রোগী নিয়ে আসাযাওয়া করবে। আজ বৃহস্পতিবার ফিলিপনগর আবেদের ঘাটে ‘জরুরী রোগী পরিবহন সেবা’ এর উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করল।

এ সময় উপস্থিত ছিলেন ফিলিপনগর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব একেএম ফজলুল হক কবিরাজ। আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সাংসদের সুযোগ্য পুত্র, দৌলতপুর যুবসমাজের আইডল জনাব শাইখ আল জাহান শুভ্র। ভয়েস অফ ফিলিপনগর এর পক্ষে উপস্থিত ছিলেন জনাব ওয়াশিম কবিরাজ, তুষার কবিরাজ, আমানুল্লাহ, আল আমিন, মেহেদি হাসান, শাফায়েত তন্ময়, শামিউল আলম, রাজু আহমেদ, আব্বাস উদ্দিন, আব্দুল হাদি সহ অনেকে। ফিলিপনগর ছাত্রকল্যাণ পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি আসিকুজ্জামান শামিম,সহ সভাপতি কায়সার আহমেদ সঞ্চয়, প্রচার সম্পাদক আশিকুজ্জামান জয়।

webnewsdesign.com

অনুষ্ঠানে সম্মানিত চেয়ারম্যান সাহেব বলেন, গত ৬ বছর ধরে এই সংগঠন প্রতিবছরের একটি দিন বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছে।সেই সাথে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা সহ সমাজের বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে। ‘জরুরী রোগী পরিবহন সেবা’ এই উদ্যোগের ভূয়সী প্রসংশা করেন এবং করোনার এই মহামারীতে সবাইকে একযোগে কাজ করার অনুরোধ করেন।

এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র আমাদের এই উদ্যোগের প্রসংশা করেন এবং আমাদের পাশে সব সময় ছিলেন আছেন এবং থাকবে এই আশাব্যক্ত করেন। জনাব ওয়াশিম কবিরাজ এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন তিনি সব সময় এই সংগঠন পাশাপাশি ছিল এবং থাকবেন। তিনি তৎক্ষনাৎ দৌলতপুর হাসপাতাল কর্তৃপক্ষকে আমাদের এই ‘জরুরী রোগী পরিবহন সেবা’র কথা জানিয়ে দেন এবং আমাদের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন। এই মহোতি সেবায় সার্বক্ষণিক সমন্বয়ক হিসেবে কাজ করছেন সংগঠনটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আল আমিন।
জরুরী প্রয়োজনে হটলাইন নম্বরঃ ০১৭১৪-৭৩০৪৬৯

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(507 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com