শুক্রবার ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাগরপুরে কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন

  |   মঙ্গলবার, ২৩ জুন ২০২০

নাগরপুরে কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন

কবির হোসেন, নাগরপুর টাঙ্গাইলঃ টাঙ্গাইলের নাগরপুরে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক ও কর্মচারীদের করোনা দূর্যোগকালে মাসিক সম্মানী ভাতা ও শর্তবিহীন নিবন্ধন এবং স্কুলের ভাড়া মওকুফের দাবীতে মানববন্ধন করেছে।
আজ মঙ্গলবার (২৩ জুন) নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি এ মানববন্ধনের আয়োজন করে। এসময় বক্তারা বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করায় মানবেতর জীবনযাপন করছে কিন্ডারগার্টেনের শিক্ষক ও কর্মচারীবৃন্দ। তারা সামান্য বেতনে কিন্ডারগার্টেনে শিক্ষকতা করে তাদের সংসার পরিচালনা করেন। শিক্ষকতার মত মহান পেশায় থাকার কারণে কারো কাছে হাত পেতে কিছু নিতেও পারছেন না আবার পরিবারের মুখের দিকেও তাকাতে পারছে না হতভাগা এ শিক্ষকগণ । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য অনেক প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন এবং দিয়েও যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে শুধু বঞ্চিত হচ্ছে এ সকল শিক্ষক।

এ সময় তারা সাংসদ আহসানুল ইসলাম টিটু ও নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে করোনার কারণে নাগরপুরের কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের বাঁচানোর জন্য জোর দাবী জানান ।


মানববন্ধনে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সভাপতি মীর ওবায়েত হোসেন, সি: সহ-সভাপতি আহসানুজ্জামান মুকুল, সাধারন সম্পাদক মোঃ গোলাম মোস্তফা,যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল কবির টুটুল, আফতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শরিফুল মোল্লা মানিক সহ কিন্ডারগার্টেন এর সকল শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।

Facebook Comments
advertisement

Posted ৫:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com