বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাগরপুরে রেজিস্টার্ড হোমিওপ্যাথি ডাক্তারদের মাঝে তৃতীয় বার তুহিনের সুরক্ষা সামগ্রী বিতরণ 

  |   বুধবার, ০৬ মে ২০২০

নাগরপুরে রেজিস্টার্ড হোমিওপ্যাথি ডাক্তারদের মাঝে তৃতীয় বার তুহিনের সুরক্ষা সামগ্রী বিতরণ 

মোঃকবির হোসেন, টাঙ্গাইল প্রতিনিধিঃ
মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় টাঙ্গাইলের নাগরপুরে চারজন সরকারী রেজিস্টার্ড প্রাপ্ত হোমিওপ্যাথি ডাক্তারকে মহামারী করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য নাগরপুর উপজেলা ধুবড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক,ট্যাড গ্লুপের ম্যানেজিং ডিরেক্টর(এমডি) মো.আশিকুর রহমান তুহিনের আর্থিক অনুদানে পিপিই, হ্যান্ড গ্লাভস,মাথার ক্যাপ ও মাস্ক বিতরণ করা হয়।

মঙ্গলবার বিকেলে  আহাম্মদ হোসেন হোমিও ক্লিনিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হোমিও কনসালটেন্ট জনাব ডা.এম.এ.মান্নান এর নাগরপুরের চেম্বার শেফা হোমিও হলে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তার হাতে তুলে দেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সম্মানিত সদস্য জ্বনাব মো.আতিকুর রহমান লিল্টু। সুরক্ষা সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক ও গনমাধ্যমে কর্মী  মো.কবির হোসেন সুরক্ষা সামগ্রী গ্রহন করেন.মো.আ.ওয়াহাব মিয়া,ডা.মো.কাওছার খান ও ডা.মো.শাহআলম শাহীন।

এসময় নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সদস্য মো.আতিকুর রহমান নিল্টু বলেন, শিল্পপতি জনাব মো.আশিকুর রহমান তুহিন আমাদের নাগরপুরের ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান। তিনি যেকোন দূর্যোগে নাগরপুর উপজেলা বাসীর পাশে আছেন। এবং থাকবেন। আপনেরা হোমিওপ্যাথি ডাক্তার হয়ে মানব সেবা করে যাচ্ছেন এটা একটা মহৎকাজ আপনাদের পাশেও আমি নিল্টু,কবির ও শিল্পপতি মো.আশিকুর রহমান তুহিনের নির্দেশে আছি এবং থাকবো। যুবনেতা ও গনমাধ্যমে কর্মী মো.কবির হোসেন বলেন,শিল্পপতি ও সমাজসেবক মো.আশিকুর রহমান তুহিন অনেক ভাল মানুষ ও মানবিক।তাঁর অর্থায়নে এর আগেও আমরা নাগরপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে,বিভিন্ন ইউনিয়ন স্বাস্থ্য সেবা কেন্দ্রে ও উপজেলা নির্বাহী অফিসার এর নিকট কর্মকর্তা কর্মচারী,চিকিৎসক ও স্বাস্হ্যকর্মীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য সকল প্রকার সুরক্ষা সামগ্রী প্রদান করেছি।চিকিৎসকের মধ্যে থেকে ডা.এম.এ.মান্নান বলেন-আমরা হোমিও চিকিৎসক সমাজ অনেক খুশী ও আনন্দিত হয়েছে কারন শিল্পপতি জ্বনাব মো.আশিকুর রহমান তুহিন সাহেব আমাদেরকে মূল্যায়িত ও সম্মানিত করছেন। আমরা নাগরপুরের হোমিও চিকিৎসকগন নিয়মিত নিজেদের জীবন ঝুঁকি নিয়ে নাগরপুরের জনগনকে সেবা দিয়ে আসছি। আমাদের কাছে জ্বর,ঠান্ডা,কাঁশির রোগী আগের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে। আমরা ইতিমধ্যে অনলাইনে করোনা ভাইরাস(কোভিড-১৯) বিষয়ে ট্রেনিং নিয়েছি। আমরা চিকিসৎক হিসাবে সরকারের কোন সুযোগ সুবিধা তেমন পাচ্ছি না এবং আমি স্হানীয় প্রশাসন এবং শিল্পপতি মো.আশিকুর রহমান তুহিনের নিকট দাবি জানাচ্ছি নাগরপুরে যে সকল হোমিও ডাক্তারগন এখনো সুরক্ষা সামগ্রী পাননি তাদের সুরক্ষার জন্য পিপিই সহ অন্যান্য সুরক্ষা সামগ্রী প্রদান করুন। বর্তমান সরকার হোমিও বান্ধব সরকার এই সরকারের আমলে হোমিওপ্যাথির অনেক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সুযোগ্য চেয়ারম্যান ও হোমিও রত্ন জননেতা ডা.দিলিপ কুমার রায় স্যার হোমিওপ্যাথি উন্নয়নে দিন রাত নিরসনভাবে কাজ করে যাচ্ছেন। আমি শিল্পপতি তুহিন কে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার চিকিৎসক সমাজের পক্ষ থেকে কারন তিনি তার প্রতিনিধি আওয়ামীলীগ নেতা মো.আতিকুর রহমান নিল্টু ও যুবনেতা মো.কবির হোসেন এর মাধ্যমে আমরা নাগরপুরের চারজন রেজিস্টার্ড চিকিৎসক স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেয়েছি। আমরা আপনার জন্য মহান আল্লাহ কাছে দোয়া করি আল্লাহ যেন আপনার নেক বাসনা কবুল করেন এবং আপনাকে দীর্ঘ হায়াত দান করেন।আমি নাগরপুরবাসীকে অনুরোধ করছি আপনেরা জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেন না, সামাজিক দুরত্ব বজায় রেখে চলুন, স্বাস্হবিধি মেনে চলুন এবং স্বাস্থ্য বিষয়ক পরামর্শের জন্য আইইডিসিআর,উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও আমাদের জরুরী ফোন নাম্বারে যোগাযোগ করুন। সবাই ভাল থাকুন সুস্হ থাকুন আমাদের প্রিয় বাংলাদেশ সহ সারা বিশ্ব থেকে মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহ্ হেফাজত করুন।

Facebook Comments
advertisement

Posted ৮:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com