সোমবার ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাশকতার চেষ্টায় ষড়যন্ত্রকারীরা থেমে নেই,ষড়যন্ত্র চলছে :পঞ্চগড়ে রেলমন্ত্রী

  |   শনিবার, ১৬ নভেম্বর ২০১৯

নাশকতার চেষ্টায় ষড়যন্ত্রকারীরা থেমে নেই,ষড়যন্ত্র চলছে :পঞ্চগড়ে রেলমন্ত্রী

আব্দুর রউফ, পঞ্চগড় :নাশকতার চেষ্টায় ষড়যন্ত্রকারীরা থেমে নেই,ষড়যন্ত্র চলছে। ১৩/১৪ সালে দেশের বিভিন্ন এলাকায় দেখা গেছে হরতালের নামে ধর্মঘটের নামে অবরোধের নামে বিএনপি জামায়াত নাশকতা চালিয়ে যানবাহনের উপরে হামলা চালিয়ে কত গাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছিলো,পঞ্চগড়েও বাস ট্রাক পুড়িয়ে দেয়া হয়েছিলো।

দেশের সম্পদ এই ট্রেন যোগাযোগ ব্যাবস্থা কত গাড়ি পুড়িয়ে ও জ্বালিয়ে ফেলা হয়েছিলো। ট্রেনের লাইন উঠিয়ে ফেলা হয়েছিলো। এমনি সন্ত্রাশি কর্মকান্ড তারা চালিয়ে আসছিলো।

তিনি আজ দুপুরে উপকর কমিশনার ২০ সার্কেলেরে আয়োজনে পঞ্চগড় সরকারী অডিটোরিয়ামে ৪ দিন ব্যাপি আয়কর মেলা উদ্বোধন অনুষ্ঠানে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কিছুদিন আগে পাবনার উল্লাপাড়ায় ও রংপুর এক্সপ্রেসে যে অনাকাঙ্খিত দুর্ঘটন ঘটেছিলো এটাও একটা ছিলো ষড়যন্ত্র। এর আগে ওই এলাকায় নাশকতা চালিয়ে ট্রেনের মধ্যে হামলা চালানো হয়ে ছিলো। ট্রেন চলে লাইনের উপর টুপার্ট দিয়ে এখানে দুর্ঘটনার কোন সম্ভবনাই নেই। যারা লাইনের কাজ করেছিলো তাদের দুইজনকে আটক করা হয়েছে। তাই আবার আমরা আশঙ্খা করছি যে এটা একটা সন্ত্রাসি কর্মকান্ড ও নাশকতা মুলক কর্মকান্ড।

webnewsdesign.com

এসময় পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান ,পুলিশ সুপার মো, ইউসুফ আলী ,রংপুর জোনের কর কমিশনার আব্দুল লতিফ ,জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, উপ-কর কমিশনার পঞ্চগড় আফরোজা বেগম,চেম্বার্স অফ কমার্স ইন্ডাট্রিস সভাপতি হান্নান শেখসহ জেলার বিভিন্ন করদাতারা উপস্থিত ছিলেন। এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বেলুন উড়িয়ে ৪ দিন ব্যাপি আয়কর মেলার উদ্বোধন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:০২ অপরাহ্ণ | শনিবার, ১৬ নভেম্বর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com